1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার (৪৫) নামক এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার।

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার (৪৫) নামক এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে বসতঘর সংলগ্ন রান্নাঘর থেকে উদ্ধার করেন। থানা পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের পিতার সাথে পুত্রের জমি বিক্রি নিয়ে কয়েক দিন যাবৎ বিবাদ চলে আসছে। বুধবার রাতের কোন এক সময় এঘটনা ঘটায়। থানা পুলিশ খবর পেয়ে বস্তাবন্দি অবস্থায় লাশ উদ্ধার করেন।

আর নিহতের ছেলে ইমরান পলাতক রয়েছেন এবং নিহতের স্ত্রী মোসাঃ রিনা বেগমকে প্রাথমিক জিঞ্জাসা বাধের জন্য থানা এনেছেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) গলাচিপা মোঃ ফারুক হোসেন ও সহকারী পুলিশ সুপার পটুয়াখালী সদর শেখ বেল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানা ওসি জসীম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি বিক্রি নিয়ে ছেলের সাথে বিবাদ ছিল। তবে এ কারণেই যে খুন হয়েছে সেটি নিশ্চিত নয়। ছেলে ইমরান পলাতক রয়েছেন আর নিহতের স্ত্রী রিনা বেগমকে জিঞ্জাসা বাধের জন্য থানা আনা হয়েছে। আর লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ