1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
উত্তরাঞ্চলের লাখো মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে শ্রমিক নেতা বাদল - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

উত্তরাঞ্চলের লাখো মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে শ্রমিক নেতা বাদল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী প্রতিনিধি: লাখো মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় সভাপতি, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল (ইন্না…রাজেউন)। শনিবার (১২ ডিসেম্বর) বেলা ১ টার দিকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর।

তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে শহরে শোকের ছায়া নেমে আসে। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ তার মৃত্যুতে শোক জানিয়েছেন। উল্লেখ্য গত ৮ ডিসেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে রংপুরে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। সেখান থেকে গতকাল শুক্রবার তাকে রংপুর সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ