1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
উত্তরাঞ্চলের লাখো মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে শ্রমিক নেতা বাদল - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

উত্তরাঞ্চলের লাখো মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে শ্রমিক নেতা বাদল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী প্রতিনিধি: লাখো মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় সভাপতি, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল (ইন্না…রাজেউন)। শনিবার (১২ ডিসেম্বর) বেলা ১ টার দিকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর।

তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে শহরে শোকের ছায়া নেমে আসে। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ তার মৃত্যুতে শোক জানিয়েছেন। উল্লেখ্য গত ৮ ডিসেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে রংপুরে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। সেখান থেকে গতকাল শুক্রবার তাকে রংপুর সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ