1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ০৩ - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ০৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহ এর পরিকল্পনায় প্রতিদিন মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার র্ফোসসহ ত্রিশাল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৯ ডিসেম্বর/২০২০ । ত্রিশাল থানাধীন বীররামপুর থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলটেসহ মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান হরুফে হিরু (৫২), পিতা- মৃত ওয়ায়েজ উদ্দিন, মাতা- মৃত আনোয়ারা বেগম, সাং-বীররামপুর চর পাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ।

এ ছাড়াও ডিবি পুলিশের এসআই মোঃ কামরুল হাসান সংগীয় অফিসার র্ফোসসহ কোতোয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৯ ডিসেম্বর/২০২০। কোতোয়ালী থানাধীন শম্ভুগঞ্জ থেকে ১৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ হাবিব মিয়া (৪০), পিতা মৃত-চাঁন মিয়া, মাতা মৃত-রাশিদা বেগম, সাং-রঘুরামপুর, মোঃ আব্দুস সালাম (৪০), পিতা মৃত-বছির উদ্দিন, মাতা-মোছাঃ আমিনা বেগম, সাং-রাঘবপুর, উভয় থানা-কোতোয়ালী, জলো-ময়মনসিংহদরেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে র্সোপদ করা হয়ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ