1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ০৩ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ০৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহ এর পরিকল্পনায় প্রতিদিন মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার র্ফোসসহ ত্রিশাল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৯ ডিসেম্বর/২০২০ । ত্রিশাল থানাধীন বীররামপুর থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলটেসহ মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান হরুফে হিরু (৫২), পিতা- মৃত ওয়ায়েজ উদ্দিন, মাতা- মৃত আনোয়ারা বেগম, সাং-বীররামপুর চর পাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ।

এ ছাড়াও ডিবি পুলিশের এসআই মোঃ কামরুল হাসান সংগীয় অফিসার র্ফোসসহ কোতোয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৯ ডিসেম্বর/২০২০। কোতোয়ালী থানাধীন শম্ভুগঞ্জ থেকে ১৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ হাবিব মিয়া (৪০), পিতা মৃত-চাঁন মিয়া, মাতা মৃত-রাশিদা বেগম, সাং-রঘুরামপুর, মোঃ আব্দুস সালাম (৪০), পিতা মৃত-বছির উদ্দিন, মাতা-মোছাঃ আমিনা বেগম, সাং-রাঘবপুর, উভয় থানা-কোতোয়ালী, জলো-ময়মনসিংহদরেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে র্সোপদ করা হয়ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ