1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মেয়ের আত্নহত্যার দুইঘন্টা পর বাবার মৃত্যু - dailynewsbangla
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া আ. লীগ যে ওয়াদা করে তা রক্ষা করে: প্রধানমন্ত্রী

মেয়ের আত্নহত্যার দুইঘন্টা পর বাবার মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
ছবি: বাবা ও মেয়ের মরদেহ্।

মিরপুর প্রতিনিধি: কুষ্টিয়া মিরপুরে মেয়ের আত্নহত্যার খবর পেয়ে দুইঘন্টা পর হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে বাবার মৃত্যু হয়েছে “ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”। মঙ্গলবার (১২জানুয়ারি) দুপুরে মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ড সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। তারা হলেন-সুলতানপুর গ্রামের মোস্তফার মেয়ে শান্তনা (২১) এবং তার বাবা মৃত রওশন মন্ডলের ছেলে ইজিবাইক চালক মোস্তফা (৪০)। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শান্তনার চাচাতো ভাই মতিন “ডেইলি নিউজ বাংলা”কে জানান, সকালে পারিবারিক বিষয় নিয়ে শান্তনার সাথে তার মায়ের বাকবিতন্ডা হয়। এতে মায়ের উপর অভিমান করে আনুমানিক বেলা ১২টার দিকে নিজ ঘরে শান্তনা গলায় ফাঁস দেয়। পরে তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়ের মৃত্যু শোক সইতে না পেরে এর দুইঘন্টা পর হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে তার বাবা মোস্তফার মৃত্যু হয়।

মতিন আরও জানান, শান্তনার স্বামীর সাথে বিচ্ছেদের পর তার চার বছরের একমাত্র ছেলে নিয়ে সে তার বাবার বাড়িতে থাকতো।এ বিষয়ে মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ “ডেইলি নিউজ বাংলা”র প্রতিবেদককে বলেন, মেয়ের আত্নহত্যার পর তার বাবা অসুস্থ হয়ে পড়লে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার মৃত্যু হয়। আমরা খোঁজখবর নিয়ে ঘটনার তদন্ত করে দেখছি। বিষয়টি আরও তদন্ত করে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ