1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মেয়ের আত্নহত্যার দুইঘন্টা পর বাবার মৃত্যু - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

মেয়ের আত্নহত্যার দুইঘন্টা পর বাবার মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
ছবি: বাবা ও মেয়ের মরদেহ্।

মিরপুর প্রতিনিধি: কুষ্টিয়া মিরপুরে মেয়ের আত্নহত্যার খবর পেয়ে দুইঘন্টা পর হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে বাবার মৃত্যু হয়েছে “ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”। মঙ্গলবার (১২জানুয়ারি) দুপুরে মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ড সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। তারা হলেন-সুলতানপুর গ্রামের মোস্তফার মেয়ে শান্তনা (২১) এবং তার বাবা মৃত রওশন মন্ডলের ছেলে ইজিবাইক চালক মোস্তফা (৪০)। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শান্তনার চাচাতো ভাই মতিন “ডেইলি নিউজ বাংলা”কে জানান, সকালে পারিবারিক বিষয় নিয়ে শান্তনার সাথে তার মায়ের বাকবিতন্ডা হয়। এতে মায়ের উপর অভিমান করে আনুমানিক বেলা ১২টার দিকে নিজ ঘরে শান্তনা গলায় ফাঁস দেয়। পরে তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়ের মৃত্যু শোক সইতে না পেরে এর দুইঘন্টা পর হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে তার বাবা মোস্তফার মৃত্যু হয়।

মতিন আরও জানান, শান্তনার স্বামীর সাথে বিচ্ছেদের পর তার চার বছরের একমাত্র ছেলে নিয়ে সে তার বাবার বাড়িতে থাকতো।এ বিষয়ে মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ “ডেইলি নিউজ বাংলা”র প্রতিবেদককে বলেন, মেয়ের আত্নহত্যার পর তার বাবা অসুস্থ হয়ে পড়লে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার মৃত্যু হয়। আমরা খোঁজখবর নিয়ে ঘটনার তদন্ত করে দেখছি। বিষয়টি আরও তদন্ত করে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ