1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আটকে গেলেন কুষ্টিয়ায় কাউন্সিলর প্রার্থীর পোলাও - dailynewsbangla
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

আটকে গেলেন কুষ্টিয়ায় কাউন্সিলর প্রার্থীর পোলাও

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
জব্দ করা হয় ১০ ডেচকি ও ১০০ প্যাকেট পোলাও।

এর আগে ভোটারদের বাড়ি বাড়ি তেল দিতে গিয়ে জরিমানার সম্মুখীন হলেও পরে চেষ্টা পোলাও খাওয়ানোর! সেখানেও আটকে গেলেন কুষ্টিয়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম রবি। একপাশে বড় বড় ডেকচিতে চলছে পোলাও রান্না, অন্যপাশে চলছে ভোটগ্রহণ, ভোটারদের কাছে টানতে রান্নার এ বিশাল আয়োজন। তবে শেষমেষ সে আয়োজনে বাগড়া দিয়েছেন দিয়েছে প্রশাসন।

কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র এলাকার। জানা গেছে, ওই ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশে মহাসমারোহে সকাল থেকে পোলাও রান্নার আয়োজন করেন। বড় বড় ডেকচিতে চলছিল রান্নার কাজ। সেখান থেকে প্যাকেটজাত করে ভ্যানে বোঝাই করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে সেখানে হানা দেন ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় ১০ ডেচকি ও ১০০ প্যাকেট পোলাও।

পরে জব্দ করা খাবার এতিমখানার বাচ্চাদের মধ্যে বিতরণ করা হয়। রান্নার কাজে নিয়োজিতরা জানান, প্রায় ৯ মণ চালের পোলাও রান্না করা হচ্ছিল। এদিকে আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট ও খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এ খাবার জব্দ করা হয়েছে। পরে খাবারগুলো এতিমখানায় বিতরণ করা হয়। প্রসঙ্গত, কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি এর আগে ভোটারদের মাঝে নারকেল তেল বিতরণ করতে গিয়ে ১০ হাজার টাকার জরিমানা দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ