1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জিয়াউর রহামানের ৮৫তম জন্মদিন উপলক্ষে ছাত্রদের শীত বস্র বিতরন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

জিয়াউর রহামানের ৮৫তম জন্মদিন উপলক্ষে ছাত্রদের শীত বস্র বিতরন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
দশমিনা উপজেলার বিভিন্ন এলাকায় গরিব,অসহায়, প্রতিবন্ধীদের মাঝে মেজর জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন উপলক্ষে শীত বস্র বিতরন করা হয়।

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় সাবেক রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মদিন উৎযাপন করা হয়। সকাল ১১.০০ঘটিকার সময় দশমিনা উপজেলা কলেজ শাখার সবেক সভাপতি ও উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক আবুল বশার এর নেতৃত্বে দশমিনা উপজেলার বিভিন্ন এলাকায় গরিব,অসহায়, প্রতিবন্ধীদের মাঝে মেজর জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন উপলক্ষে শীত বস্র বিতরন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি, আবদুর রহিম,সাবেক উপজেলা ছাত্রদলের প্রচার সম্পাদক,মেহেদী হাসান মেরিন,উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক,নোবেল,সবেক কলেজ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক, আবদুর রৌব হিমেল, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক,ইমরান মোল্লা, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক,কিব্রিয়া আহম্মেদ করিম এবং ছাত্রদল নেতা রিয়াদ,রাহাত,রিদয় মোল্লা সহ ইউনিয়ন, উপজেলা,কলেজ শাখার ছাত্রদলের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ