1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ পুলিশ কমিশনার - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ পুলিশ কমিশনার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ মতবিনিময় সভায় পুলিশ কমিশনার

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর সাথে দেশের এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় সভা করেছে রাজশাহী মডেল প্রেসক্লাব। ২৬ জানুয়ারি দুপুর ১২ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে একটি “মিট দ্যা প্রেস” এর আয়োজন করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এই প্রেসব্রিফিং এর সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন সফলতা ও সদ্য ঘটে যাওয়া অনেক কঠিন মামলার বিষয় তুলে ধরেন।

প্রেসব্রিফিং শেষে তিনি রাজশাহী মডেল প্রেসক্লাবের সাথে তার নিজ কক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। আলোচনার প্রধান বিষয় ছিলো রাজশাহীকে কিভাবে নিরাপত্তার নগরী গড়ে তোলা যায়। নিরাপত্তার চাদরে ঢাকতে কি ধরনের পদক্ষেপ নিবেন এবং ইতোমধ্যে কি কি কাজ সম্পুর্ন করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, মেট্রোপলিটন এলাকার প্রত্যেক জায়গায় সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রন করা হচ্ছে, বর্তমানে কাজ চলমান রয়েছে। পুরো নগরীতে ৫০০ টি সিসি ক্যামেরা থাকছে, যেন নগরীর কোথাও কোন ছিনতায়, পিকেটিং বা কোন ক্রাইম করতে না পারে।

এছাড়াও সরকারের উন্নয়ন অগ্রগতি এবং দেশের আইনশৃঙ্খলার বিভিন্ন পরিস্থিতির বিষয় এই আলোচনার খাতায় যোগ হয়। বর্তমান সরকারের উন্নয়নের ধারা আরও বেগবান ও বঙ্গবন্ধুর কাংখিত সোনার বাংলা গড়তে রাজশাহী মডেল প্রেসক্লাবের সকল সাংবাদিকদের কজ করার আহ্বান জানান। আগামীতে এই রাজশাহীকে আধুনিক ও নিরাপত্তার নগরীতে রুপান্তরিত করা হবে বলে আশ্বস্ত করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল, সহ-সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল সহ মডেল প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ