1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ার দৌলতপুরে অগ্নিকাণ্ডে বসত বাড়ি নগদ টাকা কৃষি পণ্য গবাদি পশু সহ..
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

দৌলতপুরে অগ্নিকাণ্ডে বসত বাড়ি পুড়ে ছাই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে দিনমজুরের বসত ঘর পুড়ে ছাই।
দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে দিনমজুরের বসত ঘর পুড়ে ছাই।

নিজস্ব প্রতিনিধি: দৌলতপুরে অগ্নিকাণ্ডে বসত বাড়িসহ নগদ টাকা, কৃষি পণ্য, গবাদি পশু সহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। গত সোমবার রাত আনুমানিক ৯ টা ৩০ মিনিটে উপজেলার জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টায় গ্রামবাসী ও ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভিয়ে ফেলে। তবে ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

ভেড়ামারা ফায়ার ব্রিগেড কার্যালয়ের স্টেশন অফিসার ও এলাকাবাসী জানায়, জগন্নাথপুর গ্রামের মৃত আকুব্বার মল্লিকের ছেলে দিনমজুর নুরু মল্লিকের বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন সব কয়টি ঘরে ছড়িয়ে পড়ে।

পরে পল্লী বিদ্যুৎ অফিসে খবর দেওয়ার পর তারা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে গ্রামবাসী মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল সঠিকভাবে বুঝতে না পারার কারণে তাদের পৌঁছাতে দেরি হয় বলে ফায়ার ব্রিগেড সদস্যরা জানান।

কিন্তু ততক্ষণে ঘরগুলোতে থাকা পরিধেয় বস্ত্র, আসবাবপত্র, চাল, ভুট্টা, রসুন, পাট,গবাদি পশু ও নগদ টাকাসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে নুরু মল্লিকের সব মিলিয়ে প্রায় ৬লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

ভুক্তভোগী নুরু মল্লিক জানান, অগ্নিকাণ্ডে তাদের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। ফায়ার ব্রিগেড কর্মকর্তা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ