1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
খলিসাকুন্ডি ডিগ্রী কলেজে মতবিনিময় করলেন-এমপি বাদশাহ্ - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

খলিসাকুন্ডি ডিগ্রী কলেজে মতবিনিময় করলেন-এমপি বাদশাহ্

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
সাংসদ এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি ও নব নির্বাচিত সভাপতি সহ আমন্ত্রিত অতিথিদের ফুলদিয়ে শুভেচ্ছা জানান কলেজ কর্তৃপক্ষ।

খলিসাকুন্ডি ডিগ্রী কলেজের শিক্ষক কর্মচারীদের সাথে মতবিনিময় করলেন-এমপি বাদশাহ্।


হেলাল উদ্দিন: কুষ্টিয়া -১ দৌলতপুর আসনের সাংসদ এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ও খলিসাকুন্ডি ডিগ্রী কলেজের নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব ছাদিকুজ্জামান খান (সুমন)এর সাথে খলিসাকুন্ডি ডিগ্রী কলেজের শিক্ষক কর্মচারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় এমপি ও নব নির্বাচিত সভাপতি সহ আমন্ত্রিত অতিথিদের ফুলদিয়ে শুভেচ্ছা জানান কলেজ কর্তৃপক্ষ।

বুধবার বিকেলে খলিসাকুন্ডি ডিগ্রী কলেজে আয়োজিত মতবিনিময় সভায় কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নাজমুল হক এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও অত্র কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মোফাজ্জেল হক,সাবেক ছাত্রনেতা সর্দার আতিক, চিলমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেলী দেওয়ান,জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া,খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল বিশ্বাস প্রমুখ।

এসময় এমপি বলেন সরওয়ার জাহান বলেন -নতুন প্রজন্ম যাতে ভালো কিছু শেখে সে অনুযায়ী আমাদের সকলকে কাজ করতে হবে। তিনি আরো বলেন,দৌলতপুরে কোন প্রকার নিয়োগ বাণিজ্য হবে না, যোগ্যতা অনুযায়ী সকল প্রতিষ্ঠানে নিয়োগ দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ