1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গুগল প্লে স্টোরে নেই ইউসি ব্রাউজার! - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

গুগল প্লে স্টোরে নেই ইউসি ব্রাউজার!

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

গুগল প্লে স্টোর থেকে সরিয়ে ফেলা হল ইউসি ব্রাউজার। ব্যবহারকারীদের তথ্য পাচারের অভিযোগে এ সিদ্ধান্ত নিয়েছে গুগল। অ্যাপটির মালিকানায় ছিল চীনের ইন্টারনেট জায়ান্ট আলিবাবার ইউসিওয়েব।

মূল ব্রাউজারটি সরিয়ে ফেললেও প্লে স্টোরে এখানো ইউসি মিনি ব্রাউজার পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীদের অভিযোগ, এই ব্রাউজার গোপনে চীনের সার্ভারে তথ্য পাচার করছিল। এমন অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে ভারত সরকার। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় এনিয়ে গুগলের কাছে অভিযোগ করা হয়। এরপরই প্লে স্টোর থেকে ইউসি ব্রাউজার সরিয়ে ফেলে গুগল।

উল্লেখ্য, ডাউনলোডের দিক দিয়ে গুগলের ক্রোম ব্রাউজারের চেয়ে বেশ এগিয়ে ছিল ইউসি ব্রাউজার। প্লে স্টোর থেকে ৫০ কোটিরও বেশি বার ব্রাউজারটি ডাউনলোড করেছেন ব্যবহারকারীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ