1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নবাগত ওসি, নাসির উদ্দিন এর সাথ দৌলতপুর প্রেসক্লাব (ডিপিসি)'র সাংবাদিকদের মতবিনিময় - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

নবাগত ওসি, নাসির উদ্দিন এর সাথ দৌলতপুর প্রেসক্লাব (ডিপিসি)’র সাংবাদিকদের মতবিনিময়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১

নবাগত ওসি, নাসির উদ্দিন এর সাথ দৌলতপুর প্রেসক্লাব (ডিপিসি)’র সাংবাদিকদের মতবিনিময়


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর থানার নবাগত ওসি, নাসির উদ্দিন এর সাথ দৌলতপুর প্রেসক্লাব ডি,পি,সি”র সাংবাদিক দের সাথে মতবিনিময় করেন। শুক্রবার বেলা ১১ টার সময় দৌলতপুর থানায় এ বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৌলতপুর প্রেসক্লাব (ডিপিসি’র) এর সভাপতি ও জয়যাত্রা টেলিভিশন এর দৌলতপুর প্রতিনিধি আব্দুল আলিম সাচ্চু , সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি মাসুদুর রহমান মাসুদ, যুগ্ন সাধারন সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের দৌলতপুর উপজেলা প্রতিনিধি সোহানুর রহমান শিপন, যুগ্মসাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক জবাবদিহি পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি রাকিব হাসান, মহিলা বিষয়ক সম্পাদিকা ও দৈনিক ডোনেট বাংলাদেশের প্রতিনিধি মারুফা ইয়াসমিন সুরভী, প্রচার-প্রকাশনা সম্পাদক জাতীয় দৈনিক গণকন্ঠ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি মোঃ সম্রাট আলী, নির্বাহী সদস্য ও দৈনিক আজকের সূত্রপাত দৌলতপুর প্রতিনিধি আশিক ইসলাম, সদস্য ও জাতীয় দৈনিক সোনালী খবরের দৌলতপুর প্রতিনিধি আসিফ ইকবাল , সদস্য ও দৈনিক বিজয় বাংলাদেশের দৌলতপুর প্রতিনিধি নাজমুল ইসলাম সহ অত্র প্রেসক্লাবে সাংবাদিক বৃন্দ। ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এসময় দৌলতপুর থানার নবাগত ওসি নাসির উদ্দিন তার বক্তব্যে দৌলতপুর থানায় মাদক, দূর্নীতিসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কাজ করার অঙ্গীকার করে উপস্থিত সকল সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ