1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় করোনা রোগীর সংঙ্খা বৃদ্ধি - dailynewsbangla
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি  আমাদেরকে মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর পথ অনুসরণ করে চলতে হবে– অধ্যক্ষ শাহাবুদ্দিন শরতের শুরুতেই দেখা মিললো পালতোলা নৌকার নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত

দশমিনায় করোনা রোগীর সংঙ্খা বৃদ্ধি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

মোঃ বেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: দিন যত যাচ্ছে দশমিনায় করোনা রোগীর সংঙ্খা ততো বৃদ্ধি পাচ্ছে। আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৯ জনের নমুনা পরিক্ষায় ১৪ জনই হয়েছে করোনা পজেটিভ। উপজেলায় চলতি লগডাউনে কঠোর ভূমিকায় রয়েছে প্রশাসন।

স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংঙ্খ্যানবিদ মো. ফারুক আলম জানান, উপজেলায় এ পর্যন্ত মোট ১৭৬ জন করোনা পজেটিভ হয়েছে। গতকাল ২৯ জনের নমুনা পরিক্ষায় ১৪ জনই করোনা পজেটিভ। এদের সবাইকে হোম করেন্টাইনে রাখা হয়েছে এবং তিন জন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘উপজেলায় করোনা রোগীর সংঙ্খা প্রতিদিনই বারছে। আমরা তাদের চিকিৎসা ও বিভিন্ন নির্দেশনা দেই, যাতে তাদের মনবল না ভাঙ্গে। এছাড়াও হসপিটালে রোগীদের জন্য পর্যাপ্ত বেডের ব্যাবস্থা করা হয়েছে।

অফিসার্স ইনচার্জ (ওসি) মো. জসীম বলেন, ‘সরকারের নির্দেশনা মোতাবেগ আমরা কঠোর ভাবে লগডাউন কর্যকর করছি । উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল কাইয়ুম বলেন, কারন ছাড়া বাহিরে নামা এবং দোকান খোলা হলে তাদেরকে মোবাইল কোর্টের আওতায় আনা হচ্ছে। আমরা সরকারের এ নির্দেশনা কঠোর ভাবে বাস্ততবায়নে পদক্ষেপ নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ