1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য হলেন আনোয়ার হোসেন (অবঃ)

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্যের দায়িত্ব পেয়েছেন মোঃ আনোয়ার হোসেন।

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্যের দায়িত্ব পেয়েছেন মোঃ আনোয়ার হোসেন। তিনি যশোরের পালবাড়ী মোড়
বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ছেলে। ১৩ নভেম্বর ২০২০ তারিখ কার্যনির্বাহীর জরুরী সভায় ঘোষনা হয়েছে।

প্রসঙ্গত, নন কমিশন অফিসার মোঃ আনোয়ার হোসেন অবসর গ্রহনের পর থেকে সশস্ত্র বাহিনীর সদস্যদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বর্তমান যশোর জেলা কৃষকলীগ এর কার্যনিবাহী সদস্য আছেন এবং জেলা আইসক্রিম পরিবেশক সমিতির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) সভাপতি, যশোর জেলা ২০১৮ সাল থেকে দায়িত্ব পালন করে আসছেন।

অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ নির্বাচকমণ্ডলীর সভার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনোয়ার হোসেন বলেন, হাই কমান্ড নির্দেশ অনুযায়ী, বিশ্বাস রেখে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তার মর্যাদা রাখতে যথাসাধ্য চেষ্টা করবো।

সংগঠনকে সুসংগঠিত করার জন্য আমি সততা ও নিষ্ঠার সঙ্গে সংগঠনের সার্থে কাজ করে যাবো ইনশাআল্লাহ। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে হাতে হাত মিলিয়ে সৎ ও নিষ্ঠার সহিত কাজ করার অঙ্গীকার ব্যক্ত করছি।  ধন্যবাদ কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় নির্বাচক মন্ডলী সকলকে

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ