1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে আমন চাল সংগ্রহ উদ্বোধন নওগাঁয় কিশোরদের নিয়ে সচেতনামূলক সভা অনুষ্ঠিত আড়িয়ার নির্বাচনে নৌকার ভরাডুবি মোটরসাইকেলর জয় কুষ্টিয়া দৌলতপুরে ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি স্বতন্ত্র ১০ দৌলতপুরে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই সুষ্ঠু শান্তিপুর্ন ভাবে ভোট গণনা শেষ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার ০২ আত্রাই নদীর শিবগঞ্জ খেয়া ঘাটে প্রথম স্প্যান বসানোর উদ্ধোধন করলেন এমপি ছলিম কুমিল্লায় পুর্বশত্রুতার জেরে ২৫০টি গাছ কেটে কর্তন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা গুলিবিদ্ধ হয়ে নিহত ১ গুলিবিদ্ধ, আহত ৩ ফরিদপুর ও রাজবাড়ী থেকে র‍্যাবের অভিযানে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

আজ থেকে সিলেটেও প্রশাসনের সাথে মাঠে কাজ করছে জেলা রোভার স্কাউট

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

করোনা ভাইরাস এর উচ্চ সংক্রমণ রোধকল্পে সরকারের কঠোর লকডাউন পালন ও সাধারণ মানুষের মধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আজ থেকে সিলেট জেলা প্রশাসক এর নির্দেশে সিলেট এর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট এ সিলেট জেলা রোভার স্কাউটস এর টিম কাজ শুরু করেছে।

আজ সকাল ১০.০০ ঘটিকায় সিলেট জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে সিলেট জেলা রোভার স্কাউটস এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা রোভার স্কাউটস এর সভাপতি ও জেলা প্রশাসক জনাব এম কাজী এমদাদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা রোভার স্কাউটস এর সম্পাদক জনাব মবশ্বির আলী,যুগ্ম সম্পাদক জনাব তোফায়েল আহমদ তুহিন, সাবেক জেলা প্রতিনিধি জুবায়ের আহমদ,বর্তমান জেলা প্রতিনিধি রাহিম উদ্দিন রাহি সহ সিলেট জেলা রোভার স্কাউটস এর বিভিন্ন ইউনিট এর সিনিয়র রোভারমেট,রোভার ও গার্ল-ইন রোভারবৃন্দ।

এসময় জেলা প্রশাসক বলেন মানুষের মধ্যে মাক্স ব্যবহারে সচেতনতা বৃদ্ধি করার জন্য সিলেট জেলার গুরুত্বপূর্ণ পয়েন্ট এ রোভাররা কাজ করার জন্য। যারা মাক্স ছাড়া বের হবে তাদেরকে জেলা প্রশাসন এর পক্ষ থেকে মাক্স বিতরণ করার পরামর্শ দেন।

তার নির্দেশক্রমে আজ থেকে সিলেট এর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট এ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সাথে রোভার স্কাউটস এর সদস্যরা কাজ শুরু করে।চলমান বিধিনিষেধ যতদিন চলবে রোভার স্কাউটস এর সদস্যদের এ কার্যক্রম চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ