1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ

আজ সাচীনূরের জন্মদিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বিনোদন প্রতিবেদক ঢাকাঃ আজ চিত্রনায়িকা সাচীনূরের জন্মদিন। তবে অন্যান্য বছরের মতো এবার তার মধ্যে খুব একটা আনন্দ নেই। নেই কোন উচ্ছাস। কারণ মহামারি করোনার কারণে মনটা ভিষণ খারাপ। আর এ জন্য এবার জন্মদিনের কোন অনুষ্ঠানও করছেন না তিনি। পরিবারের লোকজন নিয়েই কোনরকম জন্মদিনটা পালন করবেন। এমনটাই জানালেন সাচী। বললেন, ২০২০ সালটি বিষে ভরা। এই দিনটা আমি পৃথিবীর সকল মানুষের মঙ্গল কামনা করি। এই সালে হারিয়েছে অনেক মানুষ তার প্রিয়জনকে। তাই আমি কি করে জন্মদিন পালন করি? কি করে আনন্দ করি? যদি বেঁচে থাকি সামনে করবো। সব সময় ভয় কাজ করে; না জানি আমি কখন কাকে হারিয়ে ফেলি।

কথা প্রসঙ্গে তিনি বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ আমাকে তিনি এই পৃথীবির মুখ দেখিয়েছেন। আর এখানে সবচেয়ে বড় অবদান আমার মমতাময়ী মা’র। আমার ভিতরে একটি জিনিস খুব কাজ করে। যারা বিভিন্নভাবে পৃথিবীতে এসে বাবা-মায়ের আদর-ভালোবাসা থেকে বঞ্চিত হয় তাদের জন্য আমার খুব খারাপ লাগে। আমার ইচ্ছে আছে আমি তাদের জন্য কিছু করবো। আমি যদি এতিম বাচ্চাদের জন্য কিছু করতে পারি তাহলে আমার জন্মটাও সার্থক বলে মনে করবো।

উল্লেখ্য, নিজের প্রোডাকশন হাউস ‘সাচীনূর মাল্টিমিডিয়া’র নাচ, নাটক, মিউজিক ভিডিও নির্মাণ এবং বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানগুলো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সাচী। অচিরেই আবারও বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এ জন্য বেশ কয়েকমাস ধরে নিজেকে প্রস্তুত করছেন সাচী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ