1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আমাকে ও আমার পরিবারকে বিতর্কিত করার জন্য সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড: এমপি বাদশাহ্। - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

আমাকে ও আমার পরিবারকে বিতর্কিত করার জন্য সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড: এমপি বাদশাহ্।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
বক্তব্য দিচ্ছেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্।

জিল্লুর রহমান দৌলতপুর(কুষ্টিয়া): বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী শহীদ হাসিনুরের স্মরণে কুষ্টিয়া দৌলতপুর গার্লস কলেজে ৩০ শে সেপ্টেম্বর ২০২০ বুধবার সকাল ১০ টর সময় আলোচানা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্। অনুষ্ঠানে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার (ভূমি)মো. আজগর আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমন, সাবেক দপ্তর সম্পাদক রেজাউল করিম সহ দলীয় নেতাকর্মী ও কলেজের শিক্ষক কর্মচারীরা বৃন্দ। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন অত্র কলেজের অধ্যক্ষ রেজাউল করিম।

অনুষ্ঠানে সাংসদ এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ তার বক্তব্যে বলেন- এটা একটি রাজনৈতিক হত্যাকান্ড। এ হত্যাকান্ডের পেছনের রয়েছে ষড়যন্ত্রকারী ও পরিকল্পনাকারী। আমাকে ও আমার পরিবারকে বিতর্কিত করার জন্য সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে। পেছন থেকে শক্তি যুগিয়ে পরিকল্পনা করে সুপরিকল্পিতভাবে নৃশংস এ হত্যাকান্ড ঘটানো হয়েছে যা কখনও মেনে নেওয়া যায় না।

তিনি আরো বলেন, হাসিনুর হত্যার পেছনের ইন্ধনদাতা, পরিকল্পনাকারী ও ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করে তাদের আইনর কাঠগড়াই দাড় করানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ