1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

ঈশ্বরগঞ্জে মাস্ক ব্যবহার না করায়-জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
মনসিংহের ঈশ্বরগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।
মনসিংহের ঈশ্বরগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

ময়মনসিংহ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে মাস্ক ব‍্যাবহারনা করায় ভ্রাম‍্যমাণ আদালতে জরিমানা আদায় করেছে। নাময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা উপেক্ষা করে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পথচারীদেরকে জরিমানা করা হয়েছে। আজ সোমবার সকালে পৌর শহরের বিভিন্ন স্পটে ১৭পথচারীকে ওই জরিমানা করা হয়।

এসময় জনসচেতনতা মূলক প্রচারণা, মাস্ক বিতরণ, করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন আদালত পরিচালনায় সহযোগিতা করেন ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন বলেন, মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহারের কোনো বিকল্প নেই। এ জন্যই সরকার মাস্ক ব্যবহারের ওপর এতো গুরুত্ব দিচ্ছেন। কিন্তু সাধারন মানুষ এ নির্দেশনা না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। তাই জনসচেতনতা মূলক এমন প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ