1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে মিথ্যা মামলা দেওয়ায় কাজীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজিদের সেবায় সৌদি যাবেন ৫৩২ কর্মকর্তা। কাশিমপুর কারাগারে নারী হাজতির মৃত্যু। নাগরপুরে ভূমি সেবা সপ্তাহ ২০২২ উদযাপন। দৌলতপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত কল্পনার ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা তাসফিন আব্দুল্লাহ ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা। দশমনিা বাউফল সড়কে ট্রলি নয়িন্ত্রণ হারেিয় চালকের মৃত্যু। ভুল ব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি : কাদের। নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত। শিঘ্রই দৃশ্যমান হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে কোভিড-১৯ (করোনাভাইরাস) মহামারীর দ্বিতীয় ঢেউয়ের কারণে সরকার ঘোষিত চলমান লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে যুবমহিলা লীগের পক্ষ থেকে খাদ্য, হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহ করোনা প্রতিরোধক বিভিন্ন উপকরণ সামগ্রি বিতরণ করা হয়েছে।

শনিবার ও রোববার দিনভর উপজেলার মনোহরপুর ইউনিয়নের কপালিয়া সরকারী আবাসন এলাকাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা শোভার নেতৃতে এ খাদ্য ও করোনা প্রতিরোধক উপকরণ সমূহ বিতরণ করা হয়।

অসহায়দের সহযোগিতা ও করোনা ভাইরাস প্রতিরোধে এহেন কর্মকান্ডে যুবমহিলা লীগের নেতাকর্মীরা ব্যাপক প্রসংশিত হয়েছে। এ সময়ে যুব মহিলা লীগের সাধারণ তাসরিন সুলতানা শোভা সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের কারণে লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমজীবি ও নিম্ন আয়ের মানুষ।

এ সমস্ত অসহায় মানুষদের একটু সহযোগিতা করতে কোন উদ্দেশ্য নয়-মানবিকতার ডাকে সাড়া দিয়ে আমরা নিজ উদ্যোগে করোনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ কিছু খাদ্য সামগ্রি বিতরণ করেছি। এছাড়া রাস্তায় চলাচলকারী মাস্কবিহিীন জনসাধারণ, ভ্যানচালক, রিকশাচালকদের মুখে মাস্ক পরানোসহ করোনার মহামারী ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করার চেষ্টা করেছি।

বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব মহিলালীগ নেত্রী ছবি রানী সরকার, শম্পা খাতুনসহ যুব মহিলালীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ