1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

কাউকে কষ্ট করে থানায় আসতে হবেনা: পুলিশ সুপার খাইরুল আলম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
কুষ্টিয়া জেলা পুলিশ সুপার জনাব মোঃ খাইরুল আলম
কুষ্টিয়া জেলা পুলিশ সুপার জনাব মোঃ খাইরুল আলম।

কাউকে কষ্ট করে থানায় আসতে হবেনা: পুলিশ সুপার খাইরুল আলম


কুষ্টিয়া জেলা পুলিশ সুপার জনাব মোঃ খাইরুল আলম বলেছেন, ওপেন হাউজ ডে, বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে পুলিশ একটি জবাবদিহিতামূলক প্রতিষ্ঠানে পরিনত হয়েছে। কমিউনিটি পুলিশিং, ওপেন হাউজ ডে এবং বিট পুলিশিং এর এর মাধ্যমে আমরা প্রত্যন্ত অঞ্চলের সাধারন মানুষের দোড়গোড়ায় নির্ভেজাল পুলিশি সেবা পৌঁছে দিতে চাই।

শুক্রবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০ টায় কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এ সময় তিনি আরও বলেছেন, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এ শ্লোগানকে সামনে রেখে আমরা জনতার পুলিশ হতে কাজ করছি।

আমরা দুর্নীতি, অপরাধ,মাদক ও পুলিশি হয়রানি মুক্ত একটি সমাজ গড়ে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার পুলিশ হতে কাজ করছি। এখন থেকে দুর দুরান্ত থেকে আর কাউকে কষ্ট করে থানায় আসতে হবেনা। নিজ নিজ এলাকায় বসে বিট অফিসারের মাধ্যমে নির্ভেজাল পুলিশি সেবা পাবেন।প্রত্যকটা থানা হবে অসহায় মানুষের প্রথম ভরসা স্থল।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার জনাব মোঃ খাইরুল আলম বলেন, ওপেন হাউজ ডের মাধ্যমে পুলিশের সাথে জনগনের সম্পৃক্ততা বৃদ্ধি আরো বৃদ্ধি পেয়েছে, এলাকার অনেক সমস্যা স্থানীয় ভাবে সমাধান হচ্ছে। বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ ডে এর মাধ্যমে আমরা সমাজ থেকে সকল প্রকার অপরাধ দুর করতে চাই। এ জন্য জনসাধারনকে পুলিশের কাছে এলাকার চলমান ঘটনা সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।

মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। মাদকের বিরুদ্ধে সবাইকে আরো সোচ্চার হতে হবে। দেশকে দারিদ্র, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে নৈতিকতাবোধ থেকে পুলিশকে সহযোগিতা করতে হবে। এছাড়া এলাকার উঠতি বয়সী ‍যুবকরা স্কুল,কলেজগামী শিক্ষার্থীদের যাতে উত্ত্যক্ত করতে না পারে এবং বাল্য বিবাহরোধে সমাজের সকলের দায়িত্ববোধ থেকে সচেতন হতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়া মোঃ আতিকুল ইসলাম, কুমারখালী পৌরসভার মেয়র এবং কুমারখালী থানার অফিসার ইনচার্জসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট,ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ