1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

কাঙাল হরিনাথের জেলায় খুলনা ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে খুলনা বিভাগ থেকে বিএফইউজের সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদক দুটি পদের প্রার্থীদের নির্বাচনী প্রচারনার অংশ হিসাবে গতকাল সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কাঙাল হরিনাথ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল বেলা ১১ টায় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, এটিএন বাংলার খুলনা বিভাগীয় প্রধান এসএম হাবিব। বিশেষ অতিথি ছিলেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট (দৈনিক পূর্বাঞ্চল), সহ-সভাপতি প্রার্থী আফরোজা আক্তার ডিউ (ডেইলি নিউনেশন ও দৈনিক আরশীনগর), যুগ্ম মহাসচিব প্রার্থী হেদায়েৎ হোসেন মোল্লা (দৈনিক বাংলা ট্রিবিউন ও দৈনিক প্রবাহ), কৌশিক দে বাপ্পী (দৈনিক কালের কণ্ঠ), কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা (জিটিভি ও যায়যায়দিন), রকিবুল ইসলাম লাবু (দৈনিক প্রবাহ), নূর হোসেন জনি (দৈনিক তথ্য), হাসানুর রহমান তানজির (দৈনিক তথ্য), জাহিদুল ইসলাম (দৈনিক তথ্য), আলামিন হাওলাদার, সাইদুর রহমান চৌধুরী মফিজ (দৈনিক প্রবাহ)।

সভা পরিচালনা করেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান। আলোচনায় অংশ গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমিরুল ইসলাম (সাপ্তাহিক মুকুর), কামরুন্নাহার কলি (দৈনিক স্বর্ণযুগ), আখতারুজ্জামান মৃধা পলাশ (দৈনিক মুক্তখবর), ফিরোজ কায়সার (আনন্দ টিভি), রাকিবুল হাসান (দৈনিক পদ্মা গড়াই), সোহাগ আহমেদ (দৈনিক সাগরখালী), ইসমাইল হোসেন (দৈনিক সময়ের আলো), চাঁদ আলী (দৈনিক সকালের সময়) প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ক-তে কুষ্টিয়া, খ-খুলনা বর্নমালার এই নিবিড় সম্পর্কের মতোই আমাদের সম্পর্ক। খুলনা এবং কুষ্টিয়া এক ও অভিন্ন। আগামী নির্বাচনে কুষ্টিয়া থেকে সহ-সভাপতি পদে মনোনয়নপ্রাপ্ত আফরোজা আক্তার ডিউ ও খুলনা থেকে যুগ্ম মহাসচিব পদে মনোয়নপ্রাপ্ত হেদায়েত হোসেন মোল্লা’র বিজয়ের লক্ষ্যে আমরা সাংবাদিক ইউনিয়নের ভোটাররা নিরলসভাবে কাজ করে যাবো। প্রগতিশীল সাংবাদিকরা ঐক্যবদ্ধভাবে আমরা এই বিজয় ছিনিয়ে আনবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ