1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

কুষ্টিয়ার কুমারখালী যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
ফারজানা ইয়াসমিন স্বামীর নির্যাতনে গুরুতর আহত অবস্থায় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কুষ্টিয়ার কুমারখালী যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ


কুষ্টিয়া প্রতিবেদক: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুন্ডুপাড়া এলাকায় ফারজানা ইয়াসমিন (৩০) নামে এক গৃহবধূকে যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ উঠেছে তার স্বামী ও স্বামীর পরিবারের বিরুদ্ধে।

ভুক্তভোগী ফারজানা জানান, আমার স্বামী এস এম আতি বিন বাপ্পি ও তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন যাবৎ যৌতুকের জন্য আমাকে চাপ দিয়ে আসছিলো। আমি আমার বাবার বাসা থেকে যৌতুক না এনে দেওয়ায় মাঝে মাঝেই আমাকে আমার স্বামী এবং তার পরিবারের সদস্যরা অত্যাচার নির্যাতন করে।

আমি এই অত্যাচার সহ্য করতে না পেরে বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছি। গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত দশটার সময় আমার স্বামী ও তার পরিবারের সদস্যরা একত্রিত হয়ে এক লক্ষ টাকা যৌতুক দাবি করে। আর এতে আমি অপারগতা প্রকাশ করলে সেলিম রেজা, সেলিম রেজার স্ত্রী মিনা খাতুন, উবায়েদ হাসান পাপ্পুর স্ত্রী কেয়া খাতুন, সেলিম রেজার ছেলে ওবায়েদ হাসান পাপ্পু ও আমার স্বামী লোহার রড লাঠি ও কাঠের বাটাম দিয়ে আমাকে শারীরিকভাবে নির্যাতন করতে থাকে।

এক পর্যায়ে আমার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে আমাকে ফেলে চলে যায়। খোঁজ নিয়ে জানা গেছে ফারজানা ইয়াসমিন এবং এস এম আতি বিন বাপ্পির সংসারে ছয় বছরের একটি ছেলে ও রয়েছে। এছাড়াও প্রায় দিনই এস এম আতি বিন বাপ্পি এবং তার পরিবারের সদস্যরা ফারজানা ইয়াসমিন নামের ওই নারীকে মারপিট করে বলে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে।

তবে গুঞ্জন আছে এস এম আতি বিন বাপ্পির কোনো নারীর সাথে সম্পর্ক থাকার কারনেই মূলত যৌতুকের জন্য চাপাচাপি করে আসছে যাতে বাপ্পির স্ত্রী ফারজানা স্বেচ্ছায় বাবার বাড়ি চলে যায় বা তালাক দিয়ে দেয়। পরবর্তীতে সেই নারীকে সহজেই ঝামেলাহীনভাবে বিয়ে করে ঘরে পারে তুলতে পারে।

বর্তমানে ফারজানা ইয়াসমিন স্বামীর নির্যাতনে গুরুতর আহত অবস্থায় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, ফারজানা ইয়াসমিন নামের এক জন ইতিমধ্যেই একটি অভিযোগ জমা দিয়েছে উক্ত বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ‌।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ