1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে পালিত প্রথম দিনের লকডাউন - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া দৌলতপুরে পালিত প্রথম দিনের লকডাউন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুরে ঢিলেঢালাভাবে পালিত হলেও প্রথম দিনের লকডাউন। সরকারি নির্দেশনার প্রচার-প্রচারণা থাকলেও সক্রিয়ভাবে দেখা মেলেনি দৌলতপুর উপজেলা প্রশাসনের।

সরকারী নির্দেশনায় সকল প্রকার গনপরিবহন বন্ধো থাকার নির্দেশনা থাকলেও দৌলতপুরে বন্ধো ছিল শুধু বাস চলাচলা তাছাড়া সাভাবিক দিনের মত চলেছে সি এন জি ব্যাটারি চালিত অটোরিকশা শ্যালো ইঞ্জিনচালীত ইস্টারিং গাড়ি সহ সকল ব্যক্তিগত পরিবহন।

একাধীক সচেতন জনগন দাবি করেন, সকাল তেকে প্রায় ১২ টা প্রর্যন্ত সরকার ঘোষিত লকডাউন ব্যাস্তবায়নে উপজেলা প্রশাসনের কোন কর্মকর্তা কর্মচারীকে কোন স্থানে দেখা যায় নাই।

শুধু থানা পুলিশের অভিযান ছিলো সকাল ৭ টা থেকে কিন্তু থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে না পারায় মানুষ তেমন আমলে নিচ্ছেনা থানা পুলিশকে।

এদিকে সকালের চিত্র ঢিলেঢালা থাকলেও বিকাল ৩ টার পরে সকল দোকনপাট বন্ধের নির্দেশনা থাকলেও নির্দেশনা উপক্ষা করে বাজার গুলিতে মুদি দোকান সহ সকল দোকান পাট খোলা দেখা গেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, সকালে আমরা লকডাউন বাস্তবায়নের জন্য বের হয়ে ছিলাম কিন্তু মানুষ কথা শুনছেনা তার পরেও আমরা মানুষকে সচেতন করার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ