1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

দৌলতপুরে ক্যান্সার ও কিডনী রোগীদের মাঝে সমাজ সেবার চেক বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
কুষ্টিয়ার দৌলতপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ
কুষ্টিয়ার দৌলতপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ করা হয়েছে

জিল্লুর রহমান : কুষ্টিয়ার দৌলতপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ করা হয়েছে। ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগীর মধ্যে এই চেক বিতরণ করা হয়।

রবিবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ম কক্ষে চেক বিতরন ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা সমাজ সেবা কার্যালয়। এ সময় উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ,বীর মুক্তিযোদ্ধা মো.হায়দার আলী,কবির সুমন প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই উপজেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ্য ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন। তবে এ সময় আরো যারা এই আর্থিক অনুদানের চেক পাননি তাদেরকেও পর্যায়ক্রমে এই সুবিধার আওতায় আনা হবে বলে চেক বিতরণ অনুষ্ঠানে জানানো হয়।

এ উপলক্ষ্যে অনুষ্ঠানে উপজেলা সমাজ সেবা কার্যালয় সূত্রে জানা যায় , সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত সাড়ে ৭লক্ষ টাকার চেকের সুরক্ষা ট্রাস্টের আওতায় দৌলতপুর উপজেলা বিভিন্ন এলাকার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১৫জনের প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদাণ করা হলো।

দৌলতপুরে বীর মুক্তিযোদ্ধা যাচাই বাছাই এর দুর্নীতির অভিযোগ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ