1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

রাতের আধারে কৃষকের পাকা ধান কেটে নিয়েছে দুর্বৃত্তরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

কুষ্টিয়া সদর উপজেলা ভবানীপুর গ্রামে রাতের আধারে প্রায় ৩ বিঘা জমির পাকা ধান কেটে নিয়েছেন দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ৩০ অক্টোবর দিবাগত রাত নয়টার দিকে কাঞ্চনপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে। রাতের আধারে প্রায় ৩ বিঘা জমির পাকা ধান কেটে নিয়েছেন। সরজমিনে গিয়ে জানা যায় ভুক্তভোগী কৃষক সাইফুল ইসলাম বলেন, আমরা কৃষক মানুষ আমরা জমিতে ধান আবাদ করে আমাদের জীবিকা নির্ভর করে কিন্তু আজ এ কি হলো যার ওপর আমরা নির্ভরশীল সারা বছরের আহার মিটায় তা আজ অনায়াসে রাতের আধারে এই এলাকার কিছু ব্যক্তি পূর্বশত্রুতার জের ধরে ধানের মাথাসহ কেটে নিয়ে গিয়েছে।

তিনি আরো জানান জানান, ভুক্তভোগী শুধু আমি একা না একই গ্রামের ১.আবদুল মসজিদ (৫৫) ৩ দাগে ২বিঘা ২.মজনু মন্ডল (৫২) মৃত,এলেম মন্ডল ১০কাঠা ৩.ওমির হোসেন (৪০) মৃত সদর উদ্দিন ৭ কাঠা,৪.নুরু জর্দার (৫৫) মৃত:খোলাফত আলী, ৫ গোলাম সারোয়ার (৫২) ৬ কাঠা, ৬ রাশিদুল ইসলাম (৩৫) মৃত: ইয়াকুব আলী ৫ কাঠা, ৭ আব্দুল ওয়াহেদ পরামানিক (৬০) মৃত:আতর আলী (৬০) ৭ কাঠা, ৮ মাসুদ মন্ডল (৪০) ৪ কাঠা মৃত: ইয়াকুব মন্ডল ৯.সাইফুল ইসলাম (৪৮) মৃত: হাসিবুর রহমান ২ বিঘা. এরা সবাই ভুক্তভোগী। তাই আমরা চাচ্ছি আর যেনো আমাদের কোন ধরনের ক্ষয়ক্ষতি না হয়।

সর্বশেষ, ভুক্তভোগী কৃষকেরা সবাই বলে, সাইফুল যা বলেছে তা সবই সত্যি তাই আমরা এখন চায়,ছেলে-মেয়ে নিয়ে শান্তিতে বসবাস করতে। ক্ষতিগ্রস্থ কৃষক সাইফুল ইসলাম কুষ্টিয়া মডেল থানা তে অভিযোগ দায়ের করেন মৃত তোয়াজ শেখের ছেলে রাশিদুল, কুদ্দুস সকাতীর ছেলে লাবু সখাতী, মনির সকাতি , মৃত হারেজ এর ছেলে মুলতান, করিমের ছেলে আনোয়ার, ভাদুর ছেলে শাজাহান গ্রাম ভবানীপুর এদের বিরুদ্ধে লিখিতভাবে কুষ্টিয়া মডেল থানা তে অভিযোগ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ