1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খাইরুল ইসলাম করোনা আক্রান্ত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
ফাইল ছবি: গোল বৃত্তের মধ্যে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খাইরুল ইসলাম ও ছবির ডানে মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফীন।

কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খাইরুল ইসলাম করোনা আক্রান্ত।


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খাইরুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়, পরে বিষয়টি নিশ্চিত করতে খায়রুল ইসলামের সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন, কয়েকদিন ধরে আমি ঠাণ্ডা-জ্বরে ভুগছিলাম গত ১৩ জুলাই মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষার পর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। বর্তমানে হোমকোয়ারেন্টাইনে আছেন বলে যানান তিনি।

এবিষয়ে মিরপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খাইরুল ইসলাম আরও বলেন আমি বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ভাই ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফীন ভাইয়ের আদর্শে গড়া একজন সৈনিক, আমি মৃত্যুকে ভয় করিনা, বর্তমানে আমার শারীরিক অবস্থা ভালো আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন দ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি, এবং মাহবুব উল আলম হানিফ ভাই ও কামারুল আরেফীন ভাইয়ের নির্দেশে আগের মতই সাধারণ জনগণের মাঝে আমি এই করোনাভাইরাস এর প্রাদুর্ভাবে গণসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যেতে পারি এবং যতদিন বেঁচে থাকব তাদের দিক নির্দেশনা অনুসারে চলাফেরা করে সর্বক্ষন দেশ ও জনগণের পাশে থেকে কাজ করবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ