1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

কুষ্টিয়ায় ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলার’ সমাপনী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে ৪ দিন ব্যাপি কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা’ অনুষ্ঠিত হয়। বই মেলায় ৫০টি ষ্টল অংশ গ্রহণ করে। উৎসবমুখর পরিবেশে বই মেলা গতকাল সম্পন্ন হয়। বই মেলা সমাপনী উপলক্ষ্যে কালেক্টরেট চত্বরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক মঞ্চে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সিরাজুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শাহ নেওয়াজ, বিজ্ঞ জিপি এ্যাড. আসম আখতারুজ্জামান মাসুম, জেলা প্রাথমিক
শিক্ষা অফিসার, জেলা শিশু কর্মকর্তা মখলেছুর রহমান।

বিভিন্ন ক্যাটাগরিতে কোমলমতি শিশুসহ অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। বই মেলার সেরা স্টলের পুরস্কার অর্জন করে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি। এই পুরস্কার গ্রহন করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাহী সদস্য ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার দপ্তর সম্পাদক ফিরোজ কায়সার ও কেপিসির তথ্য গবেষণা সম্পাদক সেলিম রেজা বাচ্চু।

প্রধান অতিথি জেলা প্রশাসক সাইদুল ইসলাম বলেন, শিশুদের মাঝে বেশি করে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে হবে। স্বাধীনতার ভাবধারায় সমাজকে গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ