1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৭ এপ্রিল ২০২১, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে বিষপানে ১ গৃহবধূর আত্মহত্যা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলী অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ময়মনসিংহের সিরতা ইউনিয়নে বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বোনের হাতে ভাই খুন আটক ২ রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ক্ষতিগ্রস্থ হাওর এলাকা পরিদর্শনে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী পোরশার নিতপুরে মনোহর পুর মাদ্রাসার শুভ উদ্বোধন রাজশাহীতে পৈতৃক জমির ভাগাভাগি নিয়ে হামলা মামলাঃ অসহায় একটি পরিবার দাগনভূঞা লকডাউনের দ্বিতীয় দিনে ও মাঠে সক্রিয় উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন

কুষ্টিয়ায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা: জেলা প্রশাসন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
বৃহস্পতিবার দুপুরে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

“মাস্ক নেই তো সেবা নেই” এই স্লোগান নিয়ে জনগনকে সচেতন করার লক্ষ্যে অভিযান পরিচালনা করেছেন কুষ্টিয়া জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। এসময় কোর্ট চত্বর এলাকা থেকে শুরু করে সাদ্দাম বাজার মোড়,ঝাউতলা মোড়, বাসস্যান্ড, মজমপুর গেটসহ শহরের বিভিন্ন এলকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় জেলা প্রশাসক আসলাম হোসেন জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে কুষ্টিয়া জেলা শহর ও আশপাশের বিভিন্ন হাট-বাজারে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালানা করা হয়। এসময় স্বাস্থ্যবিধির যথাযথভাবে অনুসরণ না করা এবং মাস্ক পরিধান না করায় ৩০ জনকে বিভিন্ন পরিমাণে জরিমানা করা হয়। সেই সঙ্গে তাদের প্রত্যেককে একটি করে মাস্ক দেওয়া হয়। জেলার হাট-বাজার, গণপরিবহনসহ যে কোনো পাবলিক প্লেসে মাস্কবিহীন যে কাউকে পাওয়া গেলে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে বলেও সতর্ক করেছেন তিনি।

এছাড়াও তিনি স্বাস্থ্য বিধি মেনে চলা ও মাক্স ব্যবহারের বিষয়টি গণমাধ্যমে বেশি বেশি তুলে ধরার জন্য সংবাদকর্মীদের অনুরোধ করেন। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান, খাদিজা খাতুনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।ম

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ