1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

কুষ্টিয়ায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা: জেলা প্রশাসন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
বৃহস্পতিবার দুপুরে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

“মাস্ক নেই তো সেবা নেই” এই স্লোগান নিয়ে জনগনকে সচেতন করার লক্ষ্যে অভিযান পরিচালনা করেছেন কুষ্টিয়া জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। এসময় কোর্ট চত্বর এলাকা থেকে শুরু করে সাদ্দাম বাজার মোড়,ঝাউতলা মোড়, বাসস্যান্ড, মজমপুর গেটসহ শহরের বিভিন্ন এলকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় জেলা প্রশাসক আসলাম হোসেন জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে কুষ্টিয়া জেলা শহর ও আশপাশের বিভিন্ন হাট-বাজারে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালানা করা হয়। এসময় স্বাস্থ্যবিধির যথাযথভাবে অনুসরণ না করা এবং মাস্ক পরিধান না করায় ৩০ জনকে বিভিন্ন পরিমাণে জরিমানা করা হয়। সেই সঙ্গে তাদের প্রত্যেককে একটি করে মাস্ক দেওয়া হয়। জেলার হাট-বাজার, গণপরিবহনসহ যে কোনো পাবলিক প্লেসে মাস্কবিহীন যে কাউকে পাওয়া গেলে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে বলেও সতর্ক করেছেন তিনি।

এছাড়াও তিনি স্বাস্থ্য বিধি মেনে চলা ও মাক্স ব্যবহারের বিষয়টি গণমাধ্যমে বেশি বেশি তুলে ধরার জন্য সংবাদকর্মীদের অনুরোধ করেন। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান, খাদিজা খাতুনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।ম

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ