1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

কুষ্টিয়ায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা: জেলা প্রশাসন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
বৃহস্পতিবার দুপুরে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

“মাস্ক নেই তো সেবা নেই” এই স্লোগান নিয়ে জনগনকে সচেতন করার লক্ষ্যে অভিযান পরিচালনা করেছেন কুষ্টিয়া জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। এসময় কোর্ট চত্বর এলাকা থেকে শুরু করে সাদ্দাম বাজার মোড়,ঝাউতলা মোড়, বাসস্যান্ড, মজমপুর গেটসহ শহরের বিভিন্ন এলকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় জেলা প্রশাসক আসলাম হোসেন জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে কুষ্টিয়া জেলা শহর ও আশপাশের বিভিন্ন হাট-বাজারে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালানা করা হয়। এসময় স্বাস্থ্যবিধির যথাযথভাবে অনুসরণ না করা এবং মাস্ক পরিধান না করায় ৩০ জনকে বিভিন্ন পরিমাণে জরিমানা করা হয়। সেই সঙ্গে তাদের প্রত্যেককে একটি করে মাস্ক দেওয়া হয়। জেলার হাট-বাজার, গণপরিবহনসহ যে কোনো পাবলিক প্লেসে মাস্কবিহীন যে কাউকে পাওয়া গেলে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে বলেও সতর্ক করেছেন তিনি।

এছাড়াও তিনি স্বাস্থ্য বিধি মেনে চলা ও মাক্স ব্যবহারের বিষয়টি গণমাধ্যমে বেশি বেশি তুলে ধরার জন্য সংবাদকর্মীদের অনুরোধ করেন। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান, খাদিজা খাতুনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।ম

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ