1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী কামেনীর স্বামী ও ছেলে গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী কামেনীর স্বামী ও ছেলে গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল অদ্য ০৪ জানুয়ারি ২০২১ ইং তারিখ বিকেল ১৬.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন পৌরসভাস্থ চৌড়হাস ফুলতলা মোড়ে চৌধুরী নুরুন নাহার জেনারেল হাসপাতাল এর সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ইয়াবা ট্যাবেল-৭৩ পিচ, মোবাইল ফোন-০২টি, সীমকার্ড-০২টি সহ ০২ জন আসামী ১। মোঃ আবির হোসেন বিকেল (২৪), পিতা-মোঃ আজাদ, ২। মোঃ আজাদ, পিতা-মৃত নিয়ামত আলী সরদার, সাং চৌড়হাস ফুলতলা, থানা-সদর, জেলা-কুষ্টিয়া রদ্বয়’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালচনা করে ১নং ধৃত আসামী মোঃ আবির হোসেন বিকেল (২৪) এর বিরুদ্ধে সর্বমোট ০৩টি মামলা রয়েছে যাহার ১। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-৪৭/৩১৯, তারখি- ২৪ জুলাই, ধারা- ৩৬(১) এর ১৯(ক) মাদকদ্রব্য নয়িন্ত্রণ আইন-২০১৮, ২। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-৬, তারখি-০৪ আগষ্ট ২০১৮, ধারা-১৯(১) এর ৩(খ)/২৫ ১৯৯০ সালরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-১৫, তারখি-১১ এপ্রলি ২০১৮, ধারা- ১৯(১) এর ৯(ক) ১৯৯০ সালরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং ২নং আসামী মোঃ আজাদ (৫৫) এর বিরুদ্ধে সর্বমোট ০৫টি মামলা রয়েছে যাহার ১। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-৬, তারিখ-০২ ডিসেঃ ২০১৮, ধারা-১৯(১) এর ৩(ক)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-২২, তারিখ-১৬ অক্টে ২০১৫, ধারা-১৯(১) এর ৩(খ)/১৯(১) এর ৩(ক)/১৯ (৪) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-৮, তারিখ-০৬ অক্টে ২০১৫, ধারা-২৫-ই এর ১ (ই) ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন, ৪। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-২৯, তারিখ-২৫ জুন ২০১২, ধারা-২৫-ই এর ১ (ই) ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন, ৫। কুষ্টিয়া সদর থানার এফ আই আর নং-৪১, তারিখ-২৫ জানু ২০১২, ধারা- ৩৮৫/ ৩২৩/৫০৬/ ১১৪ পেনাল কোড-১৮৬০ ধারায় মামলা রয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ