1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ গ্রেফতার- ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ০১ এপ্রিল ২০২১ ইং তারিখ সময় ১৪.০০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন এদ্রাকপুর গ্রামস্থ জনৈক মোঃ জালাল উদ্দিন এর বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গাঁজা-৯০০ গ্রাম, মোবাইল ফোন-০১ টি ও সীমকার্ড-০১টি সহ ০১ জন আসামী মোঃ মজিদ শেখ, পিতা-মৃত-কাদের শেখ (৪২) সাং- বেদবাড়ীয়া, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া এবং পলাতক আসামী মোঃ টিক্কা খাঁন (৩২), পিতা-মৃত আসকার খাঁন, সাং-মহেন্দ্রপুর, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়।

পরর্বতীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ