1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

কুষ্টিয়া দৌলতপুরে ঘন কুয়াশার সাথে পাল্লা দিয়ে বইছে হিমেল হাওয়া

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
কুষ্টিয়ার দৌলতপুরের কালিদাসপুর পুলিশ ক্যাম্পের সামনে থেকে তোলা ছবি।

পড়ছে হাঁড়কাপানো শীত, ঘন কুয়াশার সাথে পাল্লা দিয়ে বইছে হিমেল হাওয়া।


জিল্লুর রহমান ডেইলি নিউজ বাংলা ডেক্স: সারা দেশের ন্যায় কুষ্টিয়া দৌলতপুরেও পড়ছে হাঁড়কাপানো শীত। ফলে প্রচণ্ড ঠাণ্ডায় বিপর্যস্ত হয়ে পড়েছে অসহায় দরিদ্র ও সাধারণ খেটে খাওয়া  মানুষ। ঘন কুয়াশার কারণে সূর্যের দেখা মেলা ভার হয়ে পড়েছে।
প্রচণ্ড শীত ও মৃদু শৈত্যপ্রবাহের কারণে ঠাণ্ডাজনিত রোগ দেখা দিয়েছে। বিশেষ করে শিশু ও বয়স্ক মানুষ ডায়রিয়া ও শ্বাসকষ্টসহ ঠাণ্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে অনেকেই স্থানীয় ওষুধ ফার্মেসি গুলোতে ভিড় জমিয়েছে, কেওবা আবার ভর্তি হয়েছেন হাসপাতালে। অসহায় দরিদ্র ও শ্রমজীবীদের দুর্ভোগ বেড়েছে। অনেকে খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছেন এ এলাকার সাধারণ মানুষ।

খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছেন, ছবি তুলেছেন জিল্লুর রহমান।

এদিকে শীত বেড়ে যাওয়ায় জমি চাষাবাদ করতে বেগ পেতে হচ্ছে কৃষকদের। তীব্র শৈত্যপ্রবাহের জনজীবন বিপর্যস্ত হওয়ার বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার  আব্দুল জব্বার “ডেইলি নিউজ বাংলা”কে বলেন, সরকারিভাবে দৌলতপুরে  ৮ হাজার পিস কম্বল বরাদ্দ পাওয়া গেছে। স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান ও সংশ্লিষ্টদের মাধ্যমে ৬ হাজার পিস কম্বল বিতরণের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ