1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

কুষ্টিয়া দৌলতপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

জিল্লুর রহমান ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের কালিদাসপুর গ্রামের কৃতিসন্তান আব্দুর রহমান, তার নিজস্ব অর্থায়নে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

৩১ ডিসেম্বর শুক্রবার সকালে আব্দুর রহমানের গ্রামের বাড়ি থেকে তার নিজ এলাকার ৩’ শ অসহায় গরীব মানুষের হাতে এ কম্বল তুলে দেন। এসময় ১৪ নং আড়িয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন, সাবেক ইউিপি সদস্য সোলাইমান হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন.পর্যায়ক্রমে এ ইউনিয়নে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে, এছাড়া যে কোনো বিষয়ে আপনারা আমার কাছে বললে, আমি যতটুক পারি আর্থিক সহযোগিতা করবো।

এ সময় উপস্থিত অতিথিরা আব্দুর রহমানের এ ধরনের মহতি উদ্যোগের ভূয়সি প্রশংসা করে বলেন, আব্দুর রহমানের নিজ এলাকার অসহায় দরিদ্র শীতার্ত মানুষের পাশে থেকে যে মহানুভবতার পরিচয় দিচ্ছেন।

টাকা থাকলেই তো দান করতে পারে না, দান করতে হলে মন থাকতে হয়, আমরা জানি আবদুর রহমান বড় মনের মানুষ আল্লাহ যেন তার দানের হাতটা আরো বাড়িয়ে দেন, এবং আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। এসময় এলাকার অসহায় দরিদ্র নারী-পুরুষ কম্বল পেয়ে আব্দুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ