1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:

কুষ্টিয়া দৌলতপুরে সাজাপ্রাপ্ত বক্কর আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে বক্কর (৩৫) নামে ৫ বছরের সাজাপ্রাপ্ত এক সন্ত্রাসীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। আটককৃত বক্কর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পূর্ব ফিলিপনগর গ্রামের আরজেদ আলীর ছেলে। পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ফিলিপনগর পদ্মা নদী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় এবং আটককৃত বক্কর দৌলতপুর জি আর ১৯৬/০২ এর ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি।

সে অতীতেও একাধিক মার্ডার ও ডাকাতি মামলায় বিভিন্ন মেয়াদে সাজা ভোগ করেছে বলে জানা গেছে। উল্লেখ্য কিছুদিন আগে দৌলতপুর উপজেলার পদ্মা নদীতে বালিবাহী কার্গো থেকে চাঁদাবাজির উদ্দেশ্যে অস্ত্রসহ একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনীর ভিডিও ভাইরাল হয়। পরে সেই ছবি দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়।

সেই সময় স্থানীয় একাধিক সূত্র জানায় অস্ত্রহাতে যে ব্যক্তির ভিডিও ভাইরাল হয়েছে সেই ব্যক্তি সন্ত্রাসী বক্কর। তারপর থেকেই নড়েচড়ে বসে প্রশাসন। শুরু হয় তাকে ধরতে একাধিক অভিযান। অবশেষে তাকে আটক করতে সফল হয় দৌলতপুর থানা পুলিশের একটি অভিযানিক দল।

সন্ত্রাসী বক্কর আটকের ঘটনায় ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিন আরাফাতের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, বক্করকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ভিডিও ভাইরাল প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান ভিডিওর সঙ্গে তার শারীরিক গঠনের কিছুটা মিল পেয়েছি এবং একাধিক ব্যক্তির নামও আমরা পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, আটককৃত বক্কর এক জন অস্ত্রধারী সন্ত্রাসী। পূর্বে সে বিভিন্ন মেয়াদে সাজা ভোগ করেছেন। ভিডিও ভাইরাল হওয়া সম্পর্কে এই প্রতিবেদক ওসিকে প্রশ্ন করলে তিনি বলেন প্রাথমিক অবস্থায় ওই ভিডিওর সঙ্গে তার তেমন মিল পাওয়া যায়নি তবে আমরা ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাকে জেলহাজতে প্রেরণ করেছি এবং এ বিষয়ে আরও গভীরভাবে তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ