1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

কেক কাটার মধ্য দিয়ে ১২ তে পাঁ রাখলো “দৈনিক রাজশাীর আলো”

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ নিরলস প্রচেষ্টা আর অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে ১২ বছরে পদার্পন করলো স্থানীয় “দৈনিক রাজশাহীর আলো” পত্রিকা। ১ অক্টোবর ২০২১ ( শুক্রবার) বিকাল ৪টায় অভিজাত একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে এই বর্ষপুর্তি পালন করা হয়।

রাজশাহীর স্থানীয় পত্রিকার গুলোর নাম নিলেই “দৈনিক রাজশাহীর আলো” পত্রিকার নামটি দিপ্ত উজ্জোল হয়ে সবার মনে জায়গা করে নিয়েছে খুব দ্রুত। সরকারের পাশাপাশি দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে পত্রিকাটি।

এই পত্রিকা আগামীতে আরও ভাল কিছু করবে এমন প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রেখেছে অনেকেই। তবে সকলের উদ্দেশ্য বক্তব্য রেখেছেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক আজিবর রহমান। তিনি তার বক্তব্যে পত্রিকাটির কর্মরত কলাকৌশলী ও তথ্য সংগ্রহকারি সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও কৃতজ্ঞতা প্রকাশ করেন পাঠকদের প্রতি। তিনি বলেন আমার পত্রিকাতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হয় বলে পাঠক আজ রাজশাহীর আলো পত্রিকা গ্রহন করেছে। সরকারের উন্নয়ন সংবাদের পাশাপাশি অবহেলিত যেকোন ধরনের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছি। তবে সকলের সহযোগিতা পেলে আগামীতে আরও ভালকিছু করবে।

তাই সরকারের প্রতি অনুরোধ করি এই পত্রিকাটির গুরুত্ব বিবেচনা করে ডিএফপি তালিকাভুক্ত করার জন্য। সবশেষে সকলে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

এসময় আজিমা পারভিন টুকটুকি’র সঞ্চালনায় বর্ষপুর্তি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া জোনের সম্মানিত উপ-পুলিশ কমিশনার সাজিত হোসেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া মুখ্যপাত্র ইফতেখায়ের আলম, দৈনিক উপচার পত্রিকার সম্পাদক ড.আবু ইউসুফ সেলিম, বিসিকের সাবেক আঞ্চলিক পরিচালক এ,কে,এম, মান্নান, টিচার্স ট্রেনিং কলেজের প্রিন্সিপাল শওকত আলী খানসহ রাজশাহীর গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ