1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে দাকোপে তক্ষকসহ আটক-১জন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

মনিরুল ইসলাম মনি দাকোপ(খুলনা)প্রতিনিধিঃ খুলনার দাকোপে ৬ অক্টোবর আনুঃ রাত ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড পশ্চিম জোনের বিসিজি আউটপোস্ট নলিয়ান এর একটি অপারেশান দল খুলনা জেলার দাকোপ থানার অন্তর্গত নলিয়ান বেড়িবাধ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন চোরাকারবারীকে আটক সহ বিরল প্রজাতির ১ টি তক্ষক উদ্ধার করে।

উদ্ধারকৃত তক্ষকটির আনুঃ বাজার মূল্য ৬৬ ছেষট্টি লক্ষ টাকা। বিরল প্রজাতির তক্ষকটির ওজন ২২০ গ্রাম ও দৈর্ঘ্য ১২ ইঞ্চি। উক্ত চোরাকারবারী ব্যক্তির নামঃ মনোজ বৈষ্য(৩৫), পিতাঃ অজিব বৈষ্য, গ্রামঃ সুতারকালী, থানাঃ দাকোপ, জেলাঃ খুলনা।

উদ্ধারকৃত তক্ষক ও আটককৃত ব্যক্তিকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নলিয়ান ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়।কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম মামুনুর রহমান সংবাদ মাধ্যমে জানান, কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও জননিরাপত্তার পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষায় কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে এবং উক্ত সাফল্য এই নিয়মিত অভিযানেরই অংশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ