1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে দাকোপে তক্ষকসহ আটক-১জন - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে দাকোপে তক্ষকসহ আটক-১জন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

মনিরুল ইসলাম মনি দাকোপ(খুলনা)প্রতিনিধিঃ খুলনার দাকোপে ৬ অক্টোবর আনুঃ রাত ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড পশ্চিম জোনের বিসিজি আউটপোস্ট নলিয়ান এর একটি অপারেশান দল খুলনা জেলার দাকোপ থানার অন্তর্গত নলিয়ান বেড়িবাধ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন চোরাকারবারীকে আটক সহ বিরল প্রজাতির ১ টি তক্ষক উদ্ধার করে।

উদ্ধারকৃত তক্ষকটির আনুঃ বাজার মূল্য ৬৬ ছেষট্টি লক্ষ টাকা। বিরল প্রজাতির তক্ষকটির ওজন ২২০ গ্রাম ও দৈর্ঘ্য ১২ ইঞ্চি। উক্ত চোরাকারবারী ব্যক্তির নামঃ মনোজ বৈষ্য(৩৫), পিতাঃ অজিব বৈষ্য, গ্রামঃ সুতারকালী, থানাঃ দাকোপ, জেলাঃ খুলনা।

উদ্ধারকৃত তক্ষক ও আটককৃত ব্যক্তিকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নলিয়ান ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়।কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম মামুনুর রহমান সংবাদ মাধ্যমে জানান, কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও জননিরাপত্তার পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষায় কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে এবং উক্ত সাফল্য এই নিয়মিত অভিযানেরই অংশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ