1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৮ অপরাহ্ন

খুলনার দাকোপে ৮১টি দূর্গা পূজা মন্ডপে সরকারী অনুদান প্রদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

মনিরুল ইসলাম মনি, দাকোপ(খুলনা) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দাকোপের ৮১টি দূর্গা মন্ডপের প্রতিনিধিদের নিকট সরকারী অনুদান প্রদান করা হয়েছে।

৭ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা হলরুমে নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি সরকারের বরাদ্ধের অর্থ ৮১টি মন্ডপের অনুকুলে ১৬হাজার ৫শত করে নগত অর্থ প্রদান করেন।

এ ছাড়া হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি তার নিজ তহবিল থেকে ৫শত এবং উপজেলা চেয়ারম্যান মুনসুর আলী খান ৫শত টাকা ও উপজেলা ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড় ৩শত টাকা ও ইউপি সদস্য রবিন্দ্র নাথ মোড়লের ২শত টাকা প্রদান করেন। এ নিয়ে ৮১টি পূজা মন্ডপে ১৮হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস, থানা পুলিশ পরিদর্শক(তদন্ত)মোঃ আশরাফুল আলম, ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়,ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল কাদের, সুদেব রায়, রনজিত মন্ডল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি অসিত বরন সাহা, সাধারন সম্পাদক সঞ্জয় কুমার রায়, দাকোপ প্রেসক্লাবের সভাপতি মোঃ শিপন ভূঁইয়া,কমলেশ বাছাড়, অচিন্ত সাহা সহ বিভিন্ন পূজা মন্ডপের প্রতিনিধি ও সাংবাদিক গন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ