1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

গলায় রক্তক্ষরণ, গাইতে পারছেন না শাকিরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

গেল দুই মাস ধরে শাকিরার শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। বিশেষ করে তার গলায় একাধিকবার রক্তক্ষরণ হয়েছে। অতিরিক্ত সংগীত চর্চার ফলে জনপ্রিয় এই পপতারকা পড়েছেন বিপাকে। চিকিৎসকের পরামর্শে শাকিরা এখন পুরোপুরি বিশ্রামে রয়েছেন বলে জানা গেছে। এমনকি গান গাওয়া থেকে বিরত থাকছেন তিনি। ঠিকমত কথা বলতে বারণ করা হয়েছে তাকে।

এদিকে শাকিরার ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ শুরু হওয়ার কথা ছিল ৮ নভেম্বর। গত ২৭ জুন এই সফরের ঘোষণা দেন শাকিরা। পরিকল্পনা অনুযায়ী আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত শাকিরার এই সংগীত সফরে ইউরোপ ও আমেরিকার বিভিন্ন শহরে ৩৪টি কনসার্ট হবে।

পাঁচ মাস ধরে এই সংগীত সফরের জন্য প্রস্তুতি নিয়েছিলেন শাকিরা। আর তাতেই ঘটেছে বিপত্তি। এ অবস্থায় কোনোভাবেই তার পক্ষে কনসার্টে অংশ নেওয়া সম্ভব না। তাই ইউরোপে যারা কনসার্টের টিকিট কিনেছিলেন, তাদের কাছে দুঃখ প্রকাশ করে শাকিরা তার ফ্যান পেজে স্ট্যাটাস দিয়েছেন।

শাকিরার পুরো নাম শাকিরা ইসাবেল মেবারাক রিপোল। গোটা পৃথিবী তাকে শাকিরা নামেই চেনেন। এই কলম্বিয়ান তারকা দুইবার গ্র্যামি অ্যাওয়ার্ড, সাতবার ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন। একাধারে গায়িকা, গীতিকার, সুরকার, সংগীত প্রযোজক এবং নৃত্যশিল্পী তিনি। শুধু গুণেই নয়, রূপেও অনন্যা শাকিরা। পৃথিবীর অন্যতম আবেদনময় শিল্পী হিসাবে দারুণ জনপ্রিয় ৪০ বছর বয়সী এই তারকা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ