1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

গাংনীতে গাছের সাথে বাসের ধাক্কা আহত-১৫

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ ভাঙা চোরা সড়কে চলন্ত যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালকসহ অনন্তত ১৫জন যাত্রী আহত হয়েছেন। আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার পোড়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, আল্লার দান নামক একটি যাত্রীবাহি বাসের রেজিস্ট্রেশন নং-(যশোর-জ-১১-০০৪) কুষ্টিয়া থেকে যাত্রি নিয়ে মেহেরপুরের দিকে যাচ্ছিল।

বাসটি গাংনী উপজেলার পোড়াপাড়া নামক স্থানে পৌঁছালে হঠাৎ সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শবর্তী একটি কদম গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালকসহ যাত্রিরা আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন ক্লিনিকে পাঠায়।

গাড়ির চালক আহত কুরবান আলী জানান, মেহেরপুর-কুষ্টিয়া সড়কটি খাদাখন্দে ভরা। যা চলাচলের একেবারেই অযোগ্য। যাত্রী নিয়ে আসার সময় পোড়াপাড়া নামক স্থানে পিছনের চাকার স্প্রিং ভেঙ্গে গিয়ে নিয়ন্ত্রণ হারায় এবং পার্শবর্তী গাছের সাথে ধাক্কা লাগে। বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানায়, একটি বাস দুর্ঘটনার বিষয়ে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে সেখানে যাত্রীদের খুব বেশি ক্ষয়ক্ষতি হয়নি। বাসের সামনের অংশ ভেঙ্গে গেছে। পুলিশের একটি টীম ঘটনাস্থলে রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ