1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

গাংনীতে তিন চাঁদাবাজ গ্রেপ্তার, ১৩ টি মোবাইল ফোন জব্দ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন,মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর অফিসঃমেহেরপুরের গাংনীর বিভিন্ন ইটভাটায় চাঁদা চাওয়ায় তিন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশ। শুক্রবার ভোররাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। সেই সাথে ১৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এরা হচ্ছে- গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের কুদ্দুসের ছেলে বিদ্যুত, তাহাজ উদ্দীনের ছেলে ইংরেজ ও দৌলতপুর উপজেলার বিল বোয়ালিয়া গ্রামের জাফর আলীর ছেলে জিয়াউল হক। আটককৃতদের বিরুদ্ধে মামলাসহ মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়ছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আটককৃতরা বেশ কিছুদিন বিভিন্ন ইটভাটায় চাঁদা চেয়ে তাদের মোবাইল ফোন নম্বর দিয়ে আসে এবং আতংক ছড়ানোর জন্য বোমা বিষ্ফোরণ ঘটায়। মোবাইল ফোনের সুত্র ধরে এদেরকে চিহ্নিত করে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক ভাবে এরা চাঁদা দাবীর কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত ইংরেজ ও বিদ্যুতের নামে ৬ টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ