1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

গাংনীতে  শ্যালো ইঞ্জিনচালিত গাড়ির ধাক্কায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পরিস্কার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

প্রতিনিধি মেহেরপুরঃ মেহেরপুরের গাংনীতে শ্যালো ইঞ্জিনচালিত অবৈধ ধাক্কায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পরিষ্কার খাতুন(৫০) নামের এক ভিক্ষুক। আজ বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার বামন্দি বাসস্ট্যান্ড এলাকায় অবৈধ ইট ভাঙ্গা গাড়ির ধাক্কায় তিনি মারাত্মক আহত হন। আহত পরিষ্কার খাতুন উপজেলার ভবানীপুর গ্রামের পঁচার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্যালো ইঞ্জিনচালিত অবৈধ ইট ভাঙ্গা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভিক্ষুক পরিষ্কার খাতুনকে সজোরে ধাক্কা দেয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বামন্দী মাহি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে আসে।

মাহি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডা. সরোয়ার আহমেদ জানান, স্থানীয়রা উদ্ধার করে তাকে নিয়ে এসেছে তার পায়ের অবস্থা আশঙ্কাজনক। প্রচুর পরিমাণে ব্লিডিং হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়ায় রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পোছায় বামন্দি পুলিশ ক্যাম্পের সদস্যরা গিয়ে অবৈধ শ্যালোইঞ্জিন চালিত ইট ভাঙ্গাগাড়ি আটক করে ক্যাম্পে নিয়ে যায়।দুর্ঘটনায় কবলিত আহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্যঃ সড়ক দুর্ঘটনায় ঘন্টাখানিক পেরিয়ে গেলেও শ্যালোইঞ্জিন চালিত অবৈধ ইঞ্জিন চালিত গাড়ির মালিকের কেউ তাকে হাসপাতালে নিয়ে যায় নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ