1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

গোয়ালন্দে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলষ্টেশনের পিছনে শামসুল মাষ্টার পাড়ায় অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি কে আটক করে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভির হোসেন খানঁ। জানাযায়, দীর্ঘ দিন যাবৎ প্রভাবশালী মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি একক ভাবে মাদক ব্যবসা করে যাচ্ছে। তাদের মাদক বিক্রি করার জন্য ১০ থেকে ১৫ জন নারী পুরুষ রয়েছে ।

দৌলতদিয়া সব ধরনের মাদক পাইকারী ও খুচরা বিক্রি করে থাকে তারা। মাদক মোতালেবের এই ব্যবসা দেখা শুনা সহ মাদক আনা নেওয়ার কাজ করে থাকেন তার ছেলে নাজমুল। আরো জানা যায় যে, বৃহপ্রতিবার সকালে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভিন হোসেন খাঁন এর নেতৃত্বে পুরো টিম সকাল ৬ হতে বেলা ৮টা পর্যন্ত মোতালেবের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মোতালেব ও লাখি কে আটক করে।

আটককৃতরা হলো, দৌলতদিয়া শমামসুল মাষ্টার পাড়া মো.মাদার শেখের ছেলে মো.মোতালেব(৪৮) একই গ্রামের মৃত্য জাহাঙ্গীর এর স্ত্রী লাখি (৪৫) দু’জনকেই মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক দ্রব্য অফিসার, ধনঞ্জয় চন্দ্র দেবনাথ বলেন, এ মাসে অভিযান চালিয়ে বিশ জন মাদক কারবারীকে আটক করেছি তার মধ্যে আট জন মাদক বেপারী আর বাকি সব মাদক সেলসম্যান। মাদকের উপরে আমাদের অভিযান নিয়মিত ভাবে চলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ