1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শার্শায় অগ্নিদগ্ধ হয়ে দীর্ঘ ২০ দিন যাবৎ বিছানায় ছটফট করছে এক গৃহবধূ রাজশাহীতে মসজিদে হামলার ঘটনাটি গুজব ছিল: মসজিদে স্বীকারোক্তি

গোয়ালন্দে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলষ্টেশনের পিছনে শামসুল মাষ্টার পাড়ায় অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি কে আটক করে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভির হোসেন খানঁ। জানাযায়, দীর্ঘ দিন যাবৎ প্রভাবশালী মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি একক ভাবে মাদক ব্যবসা করে যাচ্ছে। তাদের মাদক বিক্রি করার জন্য ১০ থেকে ১৫ জন নারী পুরুষ রয়েছে ।

দৌলতদিয়া সব ধরনের মাদক পাইকারী ও খুচরা বিক্রি করে থাকে তারা। মাদক মোতালেবের এই ব্যবসা দেখা শুনা সহ মাদক আনা নেওয়ার কাজ করে থাকেন তার ছেলে নাজমুল। আরো জানা যায় যে, বৃহপ্রতিবার সকালে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভিন হোসেন খাঁন এর নেতৃত্বে পুরো টিম সকাল ৬ হতে বেলা ৮টা পর্যন্ত মোতালেবের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মোতালেব ও লাখি কে আটক করে।

আটককৃতরা হলো, দৌলতদিয়া শমামসুল মাষ্টার পাড়া মো.মাদার শেখের ছেলে মো.মোতালেব(৪৮) একই গ্রামের মৃত্য জাহাঙ্গীর এর স্ত্রী লাখি (৪৫) দু’জনকেই মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক দ্রব্য অফিসার, ধনঞ্জয় চন্দ্র দেবনাথ বলেন, এ মাসে অভিযান চালিয়ে বিশ জন মাদক কারবারীকে আটক করেছি তার মধ্যে আট জন মাদক বেপারী আর বাকি সব মাদক সেলসম্যান। মাদকের উপরে আমাদের অভিযান নিয়মিত ভাবে চলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ