1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:

চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা দবির উদ্দিন জোয়ার্দার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

হেলাল উদ্দিন: চির নিদ্রায় শায়িত হলেন একাত্তরে রণাঙ্গনের বিজয়ী বীরমুক্তিযোদ্ধা,দবির উদ্দিন জোয়ার্দার (৬৫) । শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হলেন তিনি। শুক্রবার সকালে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি নিজ গ্রামে অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালোবাসায় তাঁকে চির বিদায় জানালেন হাজারো মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে মরহুম দবির উদ্দিন জোয়ার্দারকে রাষ্ট্রীয় মর্যাদায় খলিসাকুন্ডি বড় কবরস্থানে সমাহিত করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহ খানেক আগে স্টোক করলে রাজশাহীর একটি বেসরকারি হসপিটালে ভর্তি করা হয়।সেখানেও তার অবস্থার আরো অবনতি হয়। কয়েকদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় না ফেরার দেশে যান তিনি। বীর মুক্তিযোদ্ধা মরহুম দবির উদ্দিন জোয়ার্দারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা সহ সুশীল সমাজের প্রতিনিধি গন।

বীর মুক্তিযোদ্ধা দবির উদ্দিন জোয়ার্দার মৃত্যুকালে স্ত্রী,তিন ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী, গুনগ্রাহী রেখে গেছেন। একজন বীরমুক্তিযোদ্ধা হিসেবে দবির উদ্দিন জোয়ার্দারকে আজ রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে। দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি প্রান্তিক নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জানাজায় মরহুম দবির উদ্দিন জোয়ার্দারের কর্মময় জীবনের ওপর আলোকপাত করে বক্তব্য রাখেন,তার ছেলে ও ভাতিজা । এ সময় আরো বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি সহ অন্যান্যরা। মরহুমের জানাজায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ