1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

ছিনতাইকারীর খপ্পরে পড়েছে ভ্যানচালক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
বড়াইগ্রামে ছিনতাইকারীর খপ্পরে শিশু ভ্যানচালক; অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে ১৫ বছরের শিশু ভ্যান চালককে ভুলিয়ে নিয়ে গিয়ে ভ্যান ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত দুই ব্যাক্তি। ১০ ই এপ্রিল শনিবার সন্ধ্যায় জোনাইল ইউনিয়নের মানইর মেরীভিটা গ্রামের মোঃ তাউহিদ হোসেন(১৫) এর সাথে এই ঘটনা ঘটে। তাউহিদ জোনাইলের নূরআলী ইটভাটায় কর্মরত মোঃ রহিম প্রামানিক এর ছেলে। বর্তমানে সে জোনাইল ও আর খান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ভুক্তভোগী তাউহিদ হোসেন জানায়,জোনাইল পাগলাবাজার ব্রিজ থেকে জোনাইল কলেজে যাওয়ার কথা বলে আমাকে নিয়ে যায় একটি লোক। কলেজে পৌছালে ঐ লোক বলে আমি খাদ্য ব্যবসায়ী। ব্যবসার টাকা নিতে বনপাড়ায় যাবো। এই বলে ৩০০ টাকা ভাড়ায় রিজার্ভ করে আমাকে বনপাড়া নিয়ে যায়। বনপাড়া পার হয়ে টাকা দেওয়ার কথা বলে একটি মোটরসাইকেলে করে দুইজন মানুষ আমাকে জনশূন্য একটি জায়গায় নিয়ে যায় এবং একটি স্পিড এর বোতলে কি যেনো মিশিয়ে আমাকে খেতে বলে।

আমি খেতে না চাইলে আমাকে জোর করে মুখ চেপে ধরে খাইয়ে দেয় এবং আমাকে মারধর করে একটি ঝোপে ফেলে রেখে চলে যায়। এরপর আমি আর কিছুই জানি না। পরে পুলিশ আমাকে থানায় নিয়ে গিয়ে প্রশ্ন জিজ্ঞাসা করে এবং আমাকে এই হাসপাতালে ভর্তি করে।

বড়াইগ্রাম থানার ওসি মোঃ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়,বিষয়টি সম্পর্কে আমরা অবগত। আমরা ভ্যান উদ্ধারের নিকটবর্তী। আশা করি খুব দ্রুত ভ্যান উদ্ধার করে মালিকের হাতে তুলে দিতে পারবো।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ