1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

ছিনতাইকারীর খপ্পরে পড়েছে ভ্যানচালক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
বড়াইগ্রামে ছিনতাইকারীর খপ্পরে শিশু ভ্যানচালক; অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে ১৫ বছরের শিশু ভ্যান চালককে ভুলিয়ে নিয়ে গিয়ে ভ্যান ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত দুই ব্যাক্তি। ১০ ই এপ্রিল শনিবার সন্ধ্যায় জোনাইল ইউনিয়নের মানইর মেরীভিটা গ্রামের মোঃ তাউহিদ হোসেন(১৫) এর সাথে এই ঘটনা ঘটে। তাউহিদ জোনাইলের নূরআলী ইটভাটায় কর্মরত মোঃ রহিম প্রামানিক এর ছেলে। বর্তমানে সে জোনাইল ও আর খান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ভুক্তভোগী তাউহিদ হোসেন জানায়,জোনাইল পাগলাবাজার ব্রিজ থেকে জোনাইল কলেজে যাওয়ার কথা বলে আমাকে নিয়ে যায় একটি লোক। কলেজে পৌছালে ঐ লোক বলে আমি খাদ্য ব্যবসায়ী। ব্যবসার টাকা নিতে বনপাড়ায় যাবো। এই বলে ৩০০ টাকা ভাড়ায় রিজার্ভ করে আমাকে বনপাড়া নিয়ে যায়। বনপাড়া পার হয়ে টাকা দেওয়ার কথা বলে একটি মোটরসাইকেলে করে দুইজন মানুষ আমাকে জনশূন্য একটি জায়গায় নিয়ে যায় এবং একটি স্পিড এর বোতলে কি যেনো মিশিয়ে আমাকে খেতে বলে।

আমি খেতে না চাইলে আমাকে জোর করে মুখ চেপে ধরে খাইয়ে দেয় এবং আমাকে মারধর করে একটি ঝোপে ফেলে রেখে চলে যায়। এরপর আমি আর কিছুই জানি না। পরে পুলিশ আমাকে থানায় নিয়ে গিয়ে প্রশ্ন জিজ্ঞাসা করে এবং আমাকে এই হাসপাতালে ভর্তি করে।

বড়াইগ্রাম থানার ওসি মোঃ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়,বিষয়টি সম্পর্কে আমরা অবগত। আমরা ভ্যান উদ্ধারের নিকটবর্তী। আশা করি খুব দ্রুত ভ্যান উদ্ধার করে মালিকের হাতে তুলে দিতে পারবো।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ