1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

জন্মদিনে অংশ নিতে আসা চেয়ারম্যান এর গাড়ি বহর থেকে ফেন্সিডিল উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
ফাইল ছবি।

দৌলতপুর পতিনিধি: কুষ্টিয়া দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিনে অংশ নিতে আসা রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডলের গাড়ি বহর থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

এসময় দৌলতপুর থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে ছেড়ে আসা  সিরাজ চেয়ারম্যান এর গাড়ি বহরে মাদকের একটি চালান আসছে। এমন তথ্যের ভিত্তিতে বাগোয়ান হিসনাপাড়া এলাকাতে গাড়ি বহরে অভিযান পরিচালনা করলে, মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে  গাড়ি বহর থেকে রাস্তার পাশে একটি ব্যাগ ছুড়ে ফেলে পালিয়ে যাই।

সেই ব্যাগে থাকা  ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়েছে। তবে বহরে অনেক মোটরসাইকেল থাকায় মাদক বহনকারীকে সনাক্ত করা সম্ভব হয় নাই।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, বিভিন্ন দিবস  পালন উপলক্ষে  প্রশাসন  যখন নিরাপত্তা দেওয়ার কাজে  ব্যস্ত থাকে, ঠিক সেই সময়  সুযোগ বুঝে দীর্ঘদিন ধরে  সিরাজ চেয়ারম্যান এর  ছত্রছায়ায় থাকা মাদক কারবারীদের নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রার নামে দেশের বিভিন্ন প্রান্তে মাদক পাচার করে আসছে।

জেলা বা উপজেলার দলীয় ও  গুরুত্বপূর্ণ কোন দিবস পালন উপলক্ষে সিরাজ চেয়ারম্যানের নেতৃত্বে  রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে মোটরসাইকেল র‌্যালী যায়। গুরুত্বপূর্ণ দিবসের ইমেজ কে ব্যবহার করে মাদক ব্যবসায়ীরা মাদক পাচার করে থাকে।

আমরা প্রশাসনকে তথ্য দিলেও প্রশাসন বিতর্কিত হওয়ার ভয়ে অনেক সময় অভিযান পরিচালনা করে না। ঠিক তারই অংশ হিসেবে মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিনের  ইমেজ কে  ব্যবহার করে  মাদক পাচার কালে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ মাদক উদ্ধার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক অন্য এক ব্যক্তি জানান, চেয়ারম্যানের ছত্রছায়ায় থাকা ইনসাফ নগর গ্রামের মৃত্য ইসাহকের ছেলে  বাবু বর্তমানে মাদকের বড় মাপের ব্যবসায়ী এই মাদকের চালান তারই ছিল।

রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এমপি সাহেব প্রোগ্রামে যাওয়ার  জন্য মোটরসাইকেল বহর বের করি। মোটরসাইকেল বহর বাগোয়ান এলাকার হিসনাপাড়া পৌঁছালে হঠাৎ করে দেখি, দু’টি মোটর সাইকেল আরোহী আমার গাড়িকে ধাক্কা দিয়ে দ্রুত  গতিতে সামনে বেরিয়ে চলে যায়। পরে জানতে পারি বহরের পেছন থেকে পুলিশ মাদক উদ্ধার করেছে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে  প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানে যোগদিতে আসা  মোটরসাইকেল বহর থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

তবে গাড়িবহর থেকে ফেন্সিডিল ফেলে দেওয়ার  কারণে মাদক বহনকারীকে আটক করা সম্ভব হয় নাই। এ বিষয়ে  তদন্ত চলছে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ