1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

টঙ্গীতে সন্ত্রাসী হামলায় মানবকন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুব তরফদার আহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

কাজি মোস্তফা রুমি স্টাফ রিপোর্টার: গাজীপুর মহানগরের পূর্ব গাজীপুরা এলাকায় মঙ্গলবার সন্ত্রাসী হামলায় দৈনিক মানবকন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুব তরফদার (৫০) মারাত্মক আহত হয়েছেন। তাকে টঙ্গীর আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সাংবাদিক মাহবুব তরফদার জানান, মঙ্গলবার দুপুর ২টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন গাজীপুরা রোডের মাথায় এলাকার কুখ্যাত সন্ত্রাসী জাহাঙ্গীর একের পর এক পথচারীকে প্রকাশ্যে আটকে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিচ্ছিল।

এ সময় সেখান দিয়ে তিনি টঙ্গী পূর্ব গাজীপুরার নিজ বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসী জাহাঙ্গীর তাকেও পথরোধ করে। তিনি প্রতিবাদ করায় সন্ত্রাসী জাহাঙ্গীর তার ওপরও চড়াও হয়। এ সময় তাকে মুখমন্ডলসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে মারাত্মক জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

এ ব্যাপারে সাংবাদিক মাহবুব তরফদার বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করেছেন। এলাকাবাসী জানান, সন্ত্রাসী জাহাঙ্গীরের বিরুদ্ধে এলাকায় একটি চাঞ্চল্যকর হত্যাকান্ডসহ একাধিক মামলা রয়েছে। তার সন্ত্রাসী কর্মকান্ডে স্থানীয়রা অতিষ্ঠ হয়ে পড়েছেন। প্রায় প্রতিদিনই সে ছিনতাইসহ কোন না কোন অঘটন ঘটাচ্ছে।

টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এর আগেই সন্ত্রাসী জাহাঙ্গীর গা-ঢাকা দেয়। সন্ত্রাসী জাহাঙ্গীরের বিরুদ্ধে আরো একাধিক অভিযোগ রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ