1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শার্শায় অগ্নিদগ্ধ হয়ে দীর্ঘ ২০ দিন যাবৎ বিছানায় ছটফট করছে এক গৃহবধূ রাজশাহীতে মসজিদে হামলার ঘটনাটি গুজব ছিল: মসজিদে স্বীকারোক্তি

টবগী ইউপিতে ফের জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী।

হাসনাইন আহমেদ হাওলাদার, ভোলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিন বদলের অঙ্গিকার বুকে ধারণ করে জনপ্রিয়তার শীর্ষে ফের এগিয়ে রয়েছেন ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী। দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন প্রেসক্লাব সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৬নং টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্থাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে- জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণে মাদক, দুর্নীতি, জুয়া ও দারিদ্র্যমুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী। তিনি ২০১১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো এবং ২০১৬ সালে দ্বিতীয়বারের মতো টবগী ইউনিয়নের সাধারন মানুষের আস্থা অর্জন করে বিপুল ভোটে বিজয় লাভ করেন

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর মার্চ থেকে শুরু হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সারাদেশের ন্যায় নির্বাচনী দৌড়ঝাঁপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা। চায়ের দোকান পাড়া-মহল্লা, মাঠ-ঘাট, হাট-বাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা। বোরহানউদ্দিন উপজেলার ৬নং টবগী ইউনিয়নের হেভিওয়েট সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

কামরুল আহসান চৌধুরী সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ দুঃখের অংশীদার হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্যে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী টবগী ইউনিয়ন কে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়নসহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে সর্বত্রই অঙ্গীকারবদ্ধ।

অসহায় মানুষের ধারপ্রান্তে গিয়ে তাদের দুঃখ-কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব-ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থেকে। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল-অসহায়, গরীব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

সরেজমিনে চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরীর বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারণ মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন। সবসময়ই নিজের সামর্থ্যনুযায়ী গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। মহামারী করোনাকালীন স্থানীয় সাংবাদিকদের স্বাস্থ্যসুরক্ষা সরঞ্জাম উপহার এবং তাঁর জনসচেতনতামূলক কার্যক্রম ছিলো দৃশ্যমান। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ সবসময় কাছে পাওয়ার জন্য এমন একজন জনবান্ধব কামরুল আহসান চৌধুরীকে আবারও ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হব। এলাকাবাসীর পাশে পূর্বে ছিলাম এখনও আছি ভবিষ্যতেও থাকব। এলাকাবাসীর উদ্দেশ্য করে তিনি বলেন, আমি যদি মহান আল্লাহর রহমতে আবারো নির্বাচিত হই তাহলে আমার দেয়া সকল প্রতিশ্রুতি পালন করে টবগী ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ