1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ।
দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ।

দশমি(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় গতকাল শুক্রবার রাত আনুমানিক রাত ১১.০০ঘটিকার সময় দিগন্ত সড়ক মোল্লাপট্রিতে আগুনেপুরে ভূস্মিভুত ১০টি দোকান। স্হনীয় সূত্রে জানাজায় এবং দোকানদার রিয়াজ বলেন,দিগন্ত সড়ক মোল্লাপট্রিতে আমার দোকানে আমি ভাত খাইতে ছিলাম হঠাৎ বিকট একটি শব্দশুনতে পাই তারপর দেখি আমার পাশে বেল্লাল মোল্লার দোকান থেকে ধোয়াবের হয় আমি লাফ দিয়ে দোকান থেকে বের হয়ে দেখি আগুন ছরিয়ে গেছে।

স্হানীয়দের মাধ্যমে ফায়ার সার্ভিস অফিসে ফোনদিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনা স্হানে ছুটে আসে এবং প্রায় ১.৩০ মিনিট চেস্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে । উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত অফিসার,সালাহউদ্দিন মিয়া বলেন,ঘটনার কথা শুনে আমরা দুইটি ইউনিট প্রায় ১ঘন্টা৩০মিনিট আপ্রান চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই,কোন প্রানহানির ঘটনা ঘটেনি,কি ভাবে আগুল লেগেছে তা স্পস্টনই তবে ধারনা করা হয় মিস্টির দোকান থেকে আগুনের সূত্রপাত।

আগুনে ভূস্মিভুত দোকান মালিক,মোঃনুরুমোল্লা,মোঃআলআমিন মোল্লা, মোঃ ছিদ্দিক মোল্লা, মোতালেব মোল্লা, হাবিব মোল্লা, তপন, ইউসূব, হাসান মোল্লা, আঃ মালেক, আঃছালাম কারিগর এদের মধ্যে ২ মিস্টর তৈরির কারখানা ও ৮টি চায়ের দোকান। দোকান মালিকদের কথিত মতে বিদ্যুতের মিটার বাস্ট হয়ে আাগুনের সূত্রপাত।

দোকান মালিকদের প্রায় ৫০লক্ষটাকার ক্ষিতি হয়েছে বলে ধারনা করা হয় । আগুন লাগার কথাশুনে ঘটনাস্হানে ছুটে আসেন, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, সহকারি কমিশনার (ভুমি) আবদুল কাইয়ুম,ওসি দশমিনা থানা, মোঃ জসিম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ