1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ।
দশমিনায় আগুনে পুরে ভূস্মিভুত ১০ দোকান, ক্ষতির পরিমান ৫০লক্ষ।

দশমি(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় গতকাল শুক্রবার রাত আনুমানিক রাত ১১.০০ঘটিকার সময় দিগন্ত সড়ক মোল্লাপট্রিতে আগুনেপুরে ভূস্মিভুত ১০টি দোকান। স্হনীয় সূত্রে জানাজায় এবং দোকানদার রিয়াজ বলেন,দিগন্ত সড়ক মোল্লাপট্রিতে আমার দোকানে আমি ভাত খাইতে ছিলাম হঠাৎ বিকট একটি শব্দশুনতে পাই তারপর দেখি আমার পাশে বেল্লাল মোল্লার দোকান থেকে ধোয়াবের হয় আমি লাফ দিয়ে দোকান থেকে বের হয়ে দেখি আগুন ছরিয়ে গেছে।

স্হানীয়দের মাধ্যমে ফায়ার সার্ভিস অফিসে ফোনদিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনা স্হানে ছুটে আসে এবং প্রায় ১.৩০ মিনিট চেস্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে । উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত অফিসার,সালাহউদ্দিন মিয়া বলেন,ঘটনার কথা শুনে আমরা দুইটি ইউনিট প্রায় ১ঘন্টা৩০মিনিট আপ্রান চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই,কোন প্রানহানির ঘটনা ঘটেনি,কি ভাবে আগুল লেগেছে তা স্পস্টনই তবে ধারনা করা হয় মিস্টির দোকান থেকে আগুনের সূত্রপাত।

আগুনে ভূস্মিভুত দোকান মালিক,মোঃনুরুমোল্লা,মোঃআলআমিন মোল্লা, মোঃ ছিদ্দিক মোল্লা, মোতালেব মোল্লা, হাবিব মোল্লা, তপন, ইউসূব, হাসান মোল্লা, আঃ মালেক, আঃছালাম কারিগর এদের মধ্যে ২ মিস্টর তৈরির কারখানা ও ৮টি চায়ের দোকান। দোকান মালিকদের কথিত মতে বিদ্যুতের মিটার বাস্ট হয়ে আাগুনের সূত্রপাত।

দোকান মালিকদের প্রায় ৫০লক্ষটাকার ক্ষিতি হয়েছে বলে ধারনা করা হয় । আগুন লাগার কথাশুনে ঘটনাস্হানে ছুটে আসেন, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, সহকারি কমিশনার (ভুমি) আবদুল কাইয়ুম,ওসি দশমিনা থানা, মোঃ জসিম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ