1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

দশমিনায় চাঞ্চ্যকর হত্যামামলার আসামি গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলার বাশঁবাড়ীয়া গ্রামের ১৯ নভেম্বর রাত ৪ ঘটিকার সময় মোঃ নাসরুল আলমকে জবাই করে হত্যাকরা হয়। হত্যার পর থেকে পলাতক বড়ছেলে মোঃইমরান(২৪)। মোঃইমরানকে প্রধান আসামি করে ছোট ছেলে মোঃইলিয়াস বাদী হয়ে দশমিনা থানায় হত্যামামলা দায়ের করে। সিনিয়র পুলিশ সুপার গলাচিপা সার্কেল,মোঃ ফারুখ হোসন মোবাইল ট্রাকিং এর মাধ্যমে গত ২২ নভেম্বর বিকেলে আটক করা হয় ঢাকা শাহজাহান পুর থেকে মোঃ ইমরানকে।

উপ-পরিদর্শক(তদন্ত)মোঃসালাম মোল্লা প্রধান আসামি মোঃইমরানকে ২৩নভেম্বর সন্ধ্যায় দশমিনা থানায় নিয়ে আসে। অতিরিক্ত পুলিশ সুপার সদর ও বাউফল সার্কেল,মোঃবেলাল হোসেন, সিনিয়র পুলিশ সুপার গলাচিপা সার্কেল,মোঃ ফারুখ হোসেন,অফিসার ইনচার্জ দশমিনা থানা, মোঃজসীম সহ পুলিশ টিম মোঃ ইমরান হোসেনকে রাত আনুমানিক ৮ ঘটিকার সময় ঘটনা স্থল(বাড়ী) নিয়ে যায় হত্যায় ব্যবহারিত দা,রক্তমাখা লুঙ্গি বসত ঘরের পটাতন থেকে উদ্ধার করা হয়।

প্রধান আসামি মোঃইমরান হোসেন পিতাকে হত্যাকরার কথা স্বীকার করেছে বলে নিশ্চিত করেন অফিসার ইনচার্জ দশমিনা থানা,মোঃজসীম। হত্যামামলার বাদী ইলিয়াস বলেন আমার বাবার হত্যাকারির ফাঁসি চাই। জাহাতে আমার বড় ভাইর মতো সন্তানের হাতে নির্মম ভাবে কোন পিতাকে
জবাই হতে না হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ