1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

দু’সপ্তাহ পার হলেও গ্রেফতার হয়নি অবঃসেনা সদস্য শফিকুলের হামলাকারীদের

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২

দৌলতপুর প্রতিনিধি: ঝড়ে গাছের ডাল ভেঙে পড়াকে কেন্দ্র করে কুষ্টিয়ার দৌলতপুরে মোঃ শফিকুল ইসলাম নামে এক অবঃ সেনা সদস্যসহ পাঁচ জনের ওপর সশস্ত্র হামলার অভিযোগ উঠেছে। মামলার প্রায় দু’সপ্তাহ অতিবাহিত হলেও কোন আসামী আটক না হওয়ায় ভুক্তভোগীসহ এলার মানুষের মনে পুলিশের প্রতি চাঁপা ক্ষোভ বিরাজ করছে।

উপজেলার শেহালা ইউপি’র শেহালা ঘাট পাড়া এলাকায় নিজ বাড়ীতে হামলা শিকার হন তিনি। এ সময় শফিকুল এর তিন ভাই ও স্ত্রী ঠেকাতে এলে তাদেরকেও বেধড়ক মারপিট করে আহত করে হামলাকারীরা। এ ঘটনায় দশজনকে আসামী করে দৌলতপুর থানায় মামলা করেছেন ভূক্তভোগী শফিকুল ইসলাম মামলার তদন্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ বলেন, দৌলতপুর উপজেলার শেহালা ঘাটপাড়া এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য শফিকুল ইসলাম দলিলমূল্যে জমি ক্রয় করে দীর্ঘদিন বসবাস করে আসছিলেন।

কিন্তু ওই জমির সীমানা সংক্রান্ত জের ধরে দীর্ঘ দিন যাবৎ মামলা চলে আসছিল মামলাতে শফিকুল ইসলাম ডিগ্রী পেলেও পাশ্ববর্তী আসামীগণ তার সীমানা ভেঙ্গে দেশীয় অস্ত্র নিয়ে শফিকুল ইসলাম ওপর হামলা চালায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ সময় তার তিন ভাই ও স্ত্রী এগিয়ে আসলে তাদেরকেও লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করা হয়। মামলার বিবরনে আরও বলা হয়।

এ ঘটনায় গত ২২ এপ্রিল শফিকুল ইসলাম হামলাকারী ওই পাচজনকে আসামী করে দৌলতপুর থানায় মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সেলিম রেজা বলেন,এই ঘটনায় একটি মামলা হয়েছে যাহার নং দৌলতপুর ০৩ তাং ০২/০৫/২০২২ এ ঘটনার তদন্ত করে সতত্যা পাওয়া গেলে দোষীদের আইনের আওতায় আনা হবে।

ভুক্তভোগী শফিকুল ইসলাম বলেন, মামলা করায় ক্ষিপ্ত হয়ে আসামীরা তাদের প্রতিনিয়ত প্রকাশ্যে হুমকি দিয়ে গেলেও অজ্ঞাত কারনে পুলিশ এখনো তাদের গ্রেপ্তারতার করছেন না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ