1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

দৈনিক বিজনেস ফাইল পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়ােগ পেলেন সেলিম রেজা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ ঢাকা থেকে প্রকাশিত দেশের প্রথম সারির কয়েক পত্রিকার অন্যতম দৈনিক বিজনেস ফাইল এর মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়ােগ পেয়েছেন সাংবাদিক সেলিম রেজা।

সাংবাদিক সেলিম রেজা মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের মোঃ রবিউল ইসলামের ছেলে। ২ ভাই-বােনের মধ্যে সেলিম রেজা বড় ছেলে। সেলিম রেজা ২০১৭ ইং সাল থেকে বিভিন্ন পত্রিকায় লেখা-লেখা শুরু করেন।

এছাড়াও সেলিম রেজা বেসরকারী একটি কোম্পানিতে চাকুরী করেন এবং নিজস্ব একটি ব্যবসা আছে । সেলিম রেজা ২০১৭ সালে চুয়াডাঙ্গায় থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ, আজকের মেহেরপুর প্রকাশক ও সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময়, অভিযাত্রা প্রমুখ পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন।

৫ ডিসেম্বর ২০২১ সালে দৈনিক বিজনেস ফাইল পত্রিকার সম্পাদক ও প্রকাশক অভি চৌধুরী সাক্ষরিত পরিচয়পত্র ডাকযােগে সাংবাদিক সেলিম রেজা হাতে এসে পৌঁছায়। এদিকে, মেহেরপুর রিপোর্টার্স ক্লাব সভাপতি ও সেক্রেটারি এবং সদস্যগণ, এলাকার পরিচিত মুখ সাংবাদিক সেলিম রেজা দৈনিক বিজনেস ফাইল পত্রিকায় মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়ােগ পাওয়ায় তাকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ