1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দৌলতপুরের চর অঞ্চলে বিদ্যুৎ সংযোগ মেলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
কুষ্টিয়ার দৌলতপুরে রামকৃষ্ণপুর ও চিলমারী চরবাসীর জন্য হয়রানি মুক্ত বিদ্যুৎ সংযোগের প্রয়াসে 'বিদ্যুৎ সংযোগ মেলা' আয়োজন।

ডেইলি নিউজ বাংলা: কুষ্টিয়ার দৌলতপুরে রামকৃষ্ণপুর ও চিলমারী চরবাসীর জন্য হয়রানি মুক্ত বিদ্যুৎ সংযোগের প্রয়াসে ‘বিদ্যুৎ সংযোগ মেলা’ আয়োজন করেছে কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির দৌলতপুর জোনাল অফিস।

সম্প্রতি শত ভাগ বিদ্যুতায়নের আওতায় চরাঞ্চলের রামকৃষ্ণপুর ও চিলমারী ইউনিয়নে সাড়ে আট হাজার পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগের প্রকল্প উদ্বোধন করা হয়েছে।

১৩ ফেব্রুয়ারী শনিবার এ মেলায় নতুন বিদ্যুৎ সংযোগ পেতে করনীয় যাবতীয় কার্যক্রম করা হয়। এসময় আলাদা আলাদা স্টলে, বিদ্যুৎ অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা, ইলেক্ট্রিশিয়ান ও মালামাল বিক্রেতা সেবা প্রদান করেন।

মেলায় অংশ নেয়া তালিকাভুক্ত ইলেক্ট্রিশিয়ান মোঃউজ্জল বলেন, মালামাল বিক্রয় এবং ইলেক্ট্রিশিয়ান বিলের ক্ষেত্রে মেলায় বিশেষ ছাড় দেয়া হচ্ছে।

রামকৃষ্ণপুরের আমদানীঘাট গ্রামের সেবা গ্রহণকারী আক্তার হোসেন মন্ডল বলেন, কিছু টাকা কম খরচ হলো এবং খুব সহজেই কোন প্রকার ভোগান্তি ছাড়া সবকিছু শেষ হলো।মেলায় সেবা নিতে আসা ব্যাক্তিদের ওয়্যারিং পরিদর্শনের তাৎক্ষণিক সুবিধাও দেয়া হচ্ছে।

দৌলতপুর জোনাল অফিসের প্রধান কর্মকর্তা ডিজিএম মির্জা কে ই তুহিন বলেন, দালাল ও গ্রাহক ভোগান্তি নিরসনের জন্য আমরা এই মেলা পদ্ধতি অবলম্বন করেছি। এখানে খুবই আগ্রহের সাথে জনগণ সেবা নিচ্ছেন।

মেলার এই আয়োজন পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় চলতে থাকবে। শনিবার মেলায় শতাধিক গ্রাহক সেবা নিয়েছেন বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, এই বিদ্যুৎ প্রকল্পের শুরু থেকে দালাল চক্রের দৌরাত্ম চরমে থাকায় পূর্বে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ